আগ্রহী, ত্যাগী ও বিশ্বস্ত ছাত্রলীগ কর্মীদের নেতৃত্বের কোন বিকল্প নেই:- মকবুল হোসেন মিথুন

0
226

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন শাখার উদ্যোগে আয়োজিত কর্মী সভা ও কর্মশালা ২০২১ এর উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রিয় মকবুল হোসাইন মিথুন সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলা শাখা।

সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া সদর রাজাপালং শাখা সভাপতি আলমগীর ফরিদ নিঝুম, সঞ্চালনায় ছিলেন সাদ্দাম হোসেন সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া সদর রাজাপালং ইউনিয়ন শাখা।

ধন্যবাদান্তে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ উখিয়া উপজেলার ছাত্রলীগের তৃণমূল পর্যায়ে নেতৃবৃন্দ গণ ও উখিয়া সদর রাজাপালং ইউনিয়নের ওয়ার্ড পর্যায় আওতাধীন সকল ইউনিটের সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহবায়ক ও তৃনমূল নেতাকর্মীগন। কর্মীদের উদ্দেশ্য প্রধান অতিথি মকবুল হোসেন মিথুন বলেন, বঙ্গবন্ধু আদর্শ লালন, দেশের মানুষের সেবা দিয়ে সহযোগিতার, রাষ্ট্র বিরোধী কাজ থেকে বিরত নিজেকে বিরত রেখে বিভিন্ন ইউনিয়ন শাখার আগ্রহী মুজিব সৈনিক গড়ে তুলার জন্য বলেন।

যারা বাংলাদেশ ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন করতে চাই তাদের সময় সাময়িকে দ্রুত প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার কঠোর হুশিয়ারি দেন।

আগ্রহী,ত্যাগী ও বিশ্বস্ত ছাত্রলীগ কর্মীদের নেতৃত্বের কোন বিকল্প নেই। ওয়ার্ড পর্যায় থেকে ওঠে আসা ছাত্রলীগ কর্মী, কর্মী হতে ওয়ার্ড,ওয়ার্ড থেকে হাইস্কুল ইউনিয়ন -কলেজ -উপজেলা, দুই দুই বার উপজেলা শাখা সাধারণ সম্পাদক হতে আজকের উখিয়া উপজেলার ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন। এটা শুধুমাত্র সৎ,পরিশ্রম, আদর্শ,বিশ্বাস্ত মাধ্যমে সম্ভব। সবার জন্য সহযোগিতার হাত খোলা আছে বলে আশ্বাস দেন। পরবর্তীতে সভাপতির সমাপনী অধিবেশনের মাধ্যমে কর্মীর কর্মশাল সমাপ্ত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here