ইসলামাবাদে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

0
119

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ, ঈদগাঁওঃ

কক্সবাজারের ঈদগাঁও থানার ইসলামাবাদে একতা সংগঠন আয়োজিত দিদারুল ইসলাম (এম ইউ পি) ব্যাডমিন্টন টুর্নামেন্টের ২০২১ ইং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার ০৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ টার দিকে ইউনিয়নের পূর্ব ইউছুপেরখীল এলাকায় এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

জানা যায়, বর্ণিত ইউনিয়নের পূর্ব ইউছুপেরখীল একতা সংগঠন আয়োজিত দিদারুল ইসলাম (এম ইউ পি) ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় ডাবল ম্যাচ হিসাবে অংশ নেন জালালাবাদ কিংস বনাম মতিউর রহমান স্মৃতি সংসদ,সিঙ্গেল ম্যাচ হিসাবে অংশ নেন পূর্ব ইউছুপেরখীল একতা সংগঠন বনাম জালালাবাদ কিংস, আমন্ত্রিত ম্যাচ হিসাবে অংশ নেন কক্সবাজার বনাম বান্দরবান। ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১-এর উত্তেজনাপূর্ণ এই ফাইনালে অংশ নেয় চালা বাঁশঘাটা এবং জালালাবাদ কিংস দল। ফাইনালে বিজয়ী হয়েছে জালালাবাদ কিংস দল। বিজয়ী দলকে ক্রেস্ট ১০ হাজার টাকার প্রাইজ মানি এবং বাঁশঘাটা দল আপকে ক্রেস্ট ৫ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

এ আয়োজনে দিদারুল ইসলাম (৬নং ওয়ার্ড এম ইউ পি)ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন জনাব, মোঃ আবু তৈয়ব চৌধুরী,সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব, জাফর আলম,
স্বত্বাধিকারীর নুর জাহান কমপ্লেক্স ঈদগাঁও বাজার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব নুর ছিদ্দিক, ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব, নুরুল হক, চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব আব্দু রাজ্জাক চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব আবু বক্কর ছিদ্দিক বান্ডি, ৭ নং ওয়ার্ড এম ইউপি ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব হাফেজ বজলুর রহমান, চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাব মোঃ শাহাজান, কক্স টাইম ডটকম উপদেষ্টা সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ,জনাবা, জাহানারা বেগম, সাবেক ৪,৫,৬ এম ইউপি ইসলামাবাদ ইউনিয়ন পরিষদ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব, সানাউল্লাহ, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনেতিবীদ, ইসলামাবাদ।জনাব আবুল কাসেম সওদাগর, স্বত্বাধিকারীর কাসেম ফার্নিচার ও ব্রাদার্স ফার্নিচার আর্ট, ঈদগাঁও বাজার।জনাব চাঁদ মিয়া, স্বত্বাধিকারীর রুবেল ফার্নিচার,ঈদগাঁও বাজার।জনাব, মোঃ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী, ঈদগাঁও বাজার। জনাব,আব্দু জাব্বার, স্বত্বাধিকারীর তাসমিন গ্যাস হার্ডওয়ার ঈদগাঁও বাজার।জনাব, জিয়াবুল হক সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ঈদগাঁও বাজার।জনাব, মোঃ সোহেল ওমর, সহ- সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগ ইসলামাবাদ। জনাব মোঃ সিরাজুল ইসলাম,স্বত্বাধিকারীর বর্ণা ফার্নিচার ঈদগাঁও বাজার।জনাব,আক্তার হোসাইন,বিশিষ্ট ব্যবসায়ী, ঈদগাঁও বাজার।সাংবাদিক মোঃ কাউছার ঊদ্দীন শরীফ, দৈনিক গণসংযোগ, সাংবাদিক সায়মুন সরুয়ার কায়েম,দৈনিক আপন কন্ঠ, সাংবাদিক গিয়াস উদ্দিন গিয়াস, দৈনিক উখিয়া আলোকিত।

এসময় উদ্ধোধক জনাব, মোঃ আবু তৈয়ব চৌধুরী বলেন,মানুষ যত ভালো কাজে এবং খেলাধুলায় ব্যস্ত থাকবে, ততো মন্দ কাজ থেকে বিরত থাকবে। এই শিল্পবিপ্লবে মানুষ ধীরে ধীরে ঘরমুখী হচ্ছে এবং বিভিন্ন ভার্চুয়াল নেটওয়ার্কে আসক্ত হচ্ছে। তামাই ক্লাবকে ধন্যবাদ জানাচ্ছি তরুণ প্রজন্মকে খেলাধুলামুখী করতে অবদান রাখার জন্য, মানুষের সুস্থ বিনোদন এবং এই নির্মল আনন্দের এই আয়োজনের জন্য। তরুণ প্রজন্মদের খেলাধুলা করতে তিনি বিশেষ ভাবে আহ্বান করেন।

ইসলামাবাদে একতা সংগঠন থেকে ফাইনাল ম্যাচ উপভোগ করতে উপস্থিত ছিলেন,জামাল, জনি,রুবেল, শামীম, রিপাত,আরফাত,সরওয়ার, জুয়েল,জিয়া,ফয়সাল, সোহেল, হারুন, গুপুর,শওকত, কামাল, আব্দুলা,আরিফ, সাইমন,মোবারক,রাশেদ, মিজবাহ, জামাল,ফাহিম, জয়নাল, হারুন,রাফি, মণি, মোর্শেদ, মনজুর, ইউসুফ, মুসা,রিহাম,আরফাত,রিয়াদ,তৌহিদ সহ বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার জনতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here