ইয়াবা ও অস্ত্রসহ টেকনাফে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

0
130

মোঃ ইয়াছিন আরফাত হ্নীলা, টেকনাফ:

টেকনাফে ৬০হাজার ইয়াবা ও বিদেশী পিস্তলসহ মো. আব্দুল মোতালেব ওরফে ফরহাদ(২৪)নামে একজনকে আটক করেছে বডার গাড বাংলাদেশ(বিজিবি)।সে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালীর পশ্চিম লেদার মৃত আমির হোসেনের ছেলে এবং হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ।
এ প্রসঙ্গে টেকনাফ উপজেলার ছাত্রলীগের সভাপতি সোলতান মাহমুদ বলেন, ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক হলেন-মো. আব্দুল মোতালেব ওরফে ফরহাদ। ইয়াবা ও অস্ত্রসহ আটক হওয়াই দল থেকে তাকে অব্যাহতি হচ্ছে।
বুধবার দিবাগত রাত সাতটার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা পুরাতন বাজারের লেদা স্পোটিং ক্লাবের ভেতর থেকে ইয়াবা ও অস্ত্রসহ তাকে আটক করা হয়েছে।গতকাল বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে টেকনাফ ২ বিজিবির সদর ব্যাটালিয়ানে এ উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।এতে লিখিত বক্তব্য দেন-টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।এসময় উপিস্থিত ছিলেন-অপারেশন কমকতা মেজর মো. রুবায়াৎ কবীর ও স্টাফ কমকতা নুরুল হুদা।
তিনি বলেন, বুধবার রাতে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের লেদা সীমান্ত ফাঁড়ির একটি বিশেষ টহল দল লেদা পুরাতন বাজারের ‘লেদা স্পোর্টিং ক্লাবে’ইয়াবার একটি বড় চালান মজুদ রয়েছে সংবাদ পায়। এসময় একজনকে ক্লাবের প্রবেশ দ্বারটি তালাবদ্ধ করার সময় একজনকে সহেন্দ হয়। টহলদল ওই ব্যক্তিকে তল্লাশি চালালে ওই ব্যক্তির কোমড়ে হইতে ৩ রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ১টি বিদেশী পিস্তলসহ তাকে আটক করা হয়।পরে ক্লাবের তল্লাশি চালালে কাটুনের ভেতরে রক্ষিত পলিথিনে মোড়ানো অবস্থায় ৮টি ইয়াবার সদৃশ্য প্যাকেট উদ্ধার করা হয়। এরমধ্যে ২টি প্যাকেটের ভেতর পাওয়া যায় (মটর ডাল)২০ হাজার ও ৬টি প্যাকেটের ভেতর থেকে ৬০হাজার ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা রুজু করে টেকনাফ থানা পুলিশে সোপদ করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here