ঈদগাঁওতে সংবাদকর্মীর ফোন কেড়ে নিল এসআই শামীম-ফেইসবুকে নিন্দার ঝড়

0
100

মোঃ কাউছার ঊদ্দীন শরীফ, ঈদগাঁওঃ

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও থানার গেইটে এক সংবাদকর্মীর হাত থেকে মোবাইল নিয়ে ফেলে অসজন্যমুলক আচরন করার অভিযোগ উঠেছে এসআই শামীমের বিরুদ্ধে ।এ ঘটনায় স্থানীয় সংবাদকর্মীদের মাঝে ক্ষোভের সঞ্চার হয়েছে । একে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিবাদ ও নিন্দার ঝড় দেখা যাচ্ছে ।
জানাযায়, ২৩ জানুয়ারী ইসলামাবাদ ইউনিয়নের ইউছুফেরখীল এলাকা থেকে ডজন মামলার আসামী জনতার হাতে গণধুলাই খেয়ে গুরুতর আহত হয়। উক্ত ডাকাতকে থানার রাস্তার মাথায় পুলিশের কাছে সোপর্দ করার সময় উপস্থিত অনেকে মোবাইলে ছবি তোলেন এ সময় দৈনিক আলোকিত উখিয়া পত্রিকার ঈদগাঁ প্রতিনিধি ও ঈদগাঁও প্রেস ক্লাবের সিনিয়র সদস্য গিয়াস উদ্দিনকে নাজেহাল করে ও জোর পূর্বক মোবাইল নিয়ে ফেলে ঈদগাঁও থানার এসআই শামীম ।এ ঘটনায় সংবাদকর্মীদের ক্ষোভের সঞ্চার হয়েছে । সংবাদ কর্মীসহ অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে । গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন ।
এ ব্যপারে অভিযোগ ওঠা ঈদগাঁও থানার এস আই শামীমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, সাংবাদিক পরিচয় দিয়েছে কি না ওনাকে নিয়ে আগামীকাল অফিসে আসেন বলে জানান।এলাকার লোকজন জানান এই এস আই শামীমের বিরুদ্ধে অনেক অনেক অপকর্মের অভিযোগ রয়েছে । এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here