ঈদগাঁও বাজারের শপিংমলে সামাজিক দূরত্ব মেনে চলতে দেখা যাচ্ছে না

0
108

মোঃ কাওছার ঊদ্দীন, ঈদগাঁও

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরারাস পরিস্থিতির কারণে গত ২৪ মার্চ থেকে বৃহত্তর ঈদগাঁও বাজারের ছোট-বড় দোকানপাটসহ সব ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ ছিল।সম্পূর্ণ বেকার হয়ে আছে দোকান শ্রমিক-কর্মচারীরা ও ব্যবসায়ীগণ।

আজ (৯ মে) রাষ্টীয় নির্দেশনা সামাজিক দূরত্ব বজায় রাখার কথা না মেনে বৃহত্তর ঈদগাঁও বাজারের শপিং মলের ব্যবসায়ীরা শপিং করতে আসা মা বোনদের শপিং বিক্রি করতে দেখা দিয়েছে।

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরারাস বৃহত্তর ঈদগাঁও বাজারের শপিং মল থেকে লাফিয়ে লাফিয়ে বেড়ানোর সম্ভাবনা ও রয়েছে। বৃহত্তর ঈদগাঁও বাজারের শপিং মলে নাই কোন সামাজিক দূরত্ব, উত্ত বাজার থেকে ক্রয় করে নিয়ে যাচ্ছে মা-বোনেরা বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাস, বৃহত্তর ঈদগাঁও বাজারের শপিং মলে শপিং করতে যারা আসতেছে তাদের পরিবার সহ উত্ত এলাকাবাসী বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।

উত্ত বিষয়ে একজন ব্যক্তি তার নিজ ফেইসবুক পেজে স্ট্যাটাস দিয়ে বলে ঈদগাহ মার্কেট বন্ধের জন্য আমাদের মানববন্ধন করতে হবে মনে হচ্ছে।
কক্সবাজার শপিংমলের শপিং ব্যবসায়ীরা কক্সবাজারবাসীর সুরক্ষা নিশ্চিতে করতে আগামী ১৬ মে পর্যন্ত সকল ধরণের দোকানপাট বন্ধ রাখতে একমত হয়েছে।

চকরিয়া শপিংমলের শপিং ব্যবসায়ীরা চকরিয়াবাসীর সুরক্ষা নিশ্চিতে করতে ঈদুল ফিতর পর্যন্ত সকল দোকানপাট বন্ধ রাখতে একমত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here