উখিয়া ইউএনও কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইল ১৩-ই ডিসেম্বর

0
127

মুসলিম উদ্দিন

কক্সবাজার জেলার উখিয়া উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত বহুল আলোচিত ইউএনও কাপ ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত হবে বলে জানা গেছে আগামী ১৩ই ডিসেম্বর ১৯ইং রোজ শুত্রুবার।
কারণ শুক্রবার সরকারী ছুটি ও সবার সুবিধর্থে শুক্রবার বিবেচনা করে দিনটিকে ধার্য করে নেওয়া হয়েছে বলে জানান । উখিয়া ইউএনও ফুটবল কাপের স্বপ্নপুরুষ উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নিকারুজ্জামান চৌধুরী।

আগামী শুক্রবারের ফাইনাল চ্যাম্পিয়ন হওয়ার জন্য একদিকে অংশ গ্রহণ করবেন , সোনারপাড়া বাছাই একাদশ অপরদিকে অংশগ্রহণ করবেন শৈলের ডেবা পাতাবাড়ী বাছাই একাদশ। ফাইনাল খেলায় দু’দলের মধ্যে মোট চার জন করে উখিয়া উপজেলার বাইরের খেলোয়াড় খেলতে পারবে বলে জানান । খেলা শুরু হবে বিকাল ০৩ ঘটিকার সময়।
উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নিকারুজ্জামান চৌধুরী বলেন, সকলের আন্তরিকতা ও সহাযোগিতায় ইউএনও কাপ সমাপ্তের পথে, এ জন্য তিনি উখিয়াবাসী সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, পাশাপাশি শুক্রবারের ফাইনাল খেলায় আমন্ত্রণ করেন , খেলা উপভোগ করার জন্য সবাইকে আমন্ত্রণ জানান ইউএনও মহোদয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here