উখিয়ার কেন্দ্রীয় ফুটবল খেলার মাঠকে মিনি স্টেডিয়ামে রূপান্তর চলমান কাজ পর্যবেক্ষণ করেন চেয়ারম্যান জাহাঙ্গীর

0
85

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, উখিয়া

উখিয়া উপজেলা কেন্দ্রীয় ফুটবল খেলার মাঠের মিনি স্টেডিয়াম রূপান্তরের চলমান কাজের তদারকি করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।
২৪ মার্চ, দুপুর ১২.৩০ আইওএম এর অর্থায়ানে মেগা প্রকল্পের আওতায় উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে মিনি স্টেডিয়াম রূপান্তরের কাজ তদারকি করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী।

পরিদর্শন কালিন সময় তিনি কাজের গুণগত মান প্রতিবন্ধকতা নিরসন ও সহযোগিতার অঙ্গিকার ব্যক্ত করেন। পরিদর্শন কালিন সময় সাথে ছিলেন উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব আবদুল্লাহ আল মামুন শাহীন, বিশিষ্ট ক্রীড়াপ্রেমী ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কন্ট্রাকটর ফরিদুল আলম সহ প্রমুখ।

বুধবার দুপুরে উখিয়া কেন্দ্রীয় ফুটবল খেলার মাঠের মিনি স্টেডিয়াম রূপান্তরের কাজের দ্বিতীয়ধাপে খেলার মাঠের গ্লারী কাজ চলমান রয়েছে, এ কাজের গুনগত দিকভাল দেখেন এছাড়া উক্ত কাজের ইঞ্জিনিয়ার ও কন্ট্রাকটরের সাথে কথাও বলেন চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।
এসময় প্রত্ত্বান্ত এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here