উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মিথুনের ৫ম বারের মত ৫০০পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ

0
89

নুর মোহাম্মদ সিকদারঃ

করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে
উখিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে নিজ তহবিল থেকে ৫ম বারের মতো ৫০০ পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন।

সোমবার দুপুর ১২ টা থেকে শুরু করে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত ছাত্রলীগের এক ঝাঁক কর্মী নিয়ে রাজাপালং ইউনিয়নের বটতলী এলাকায় অবস্থিত নিজ বাড়িতে নিরাপদ দূরত্ব বজায় রেখে অসহায় কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

বিতরণকৃত ইফতার সামগ্রীর মাঝে ছিল, চনা,তেল, সেমাই, লাচ্চা সেমাই,মুড়ি,দুধ।

এসময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সম্পাদক আবু বক্কর সিদ্দিক,যুগ্ম সম্পাদক আলমগীর নিশা,সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিন,সাবেক ত্রাণ সম্পাদক খোরশেদ আলম,সাবেক গণশিক্ষা সম্পাদক, সাইফুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুল আমিন টিপু, সদর রাজাপালং ইউনিয়নের সভাপতি আলমগীর ফরিদ নিঝুম,সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, রত্নপালং ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানবীর,জালিয়াপালং মিজান,উখিয়া স্কুল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদ,ইমরান,মুবিন,জাহেদ,বলআবু,সাদেক,বাবু,রফিক,ইব্রাহীম ফারফেজ প্রমুখ।

সম্প্রতি কর্মহীন হতদরিদ্র পরিবারের মাঝে ও এ ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।

উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসেন মিথুন বলেন, করোনা ভাইরাসের কারণে লকডাউনের শুরু থেকে অসহায়,কর্মহীন, হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করে আসছি।সামনে ও এ ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান। এসময় তিনি সমাজের বিত্তবানদের স্ব স্ব অবস্থান থেকে অসহায় মানুষের পাশে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here