একতা মানবিক সোসাইটি মহেশখালীর উদ্যোগে ২য় বারের মতো শিক্ষা উপকরণ বিতরণ

0
120

মিছবাহ উদ্দীন (আরজু), মহেশখালী::

“আসুন মানবতার জন্য হাতে হাত মিলাই” এই শ্লোগানকে সামনে রেখে একতা মানবিক সোসাইটি মহেশখালীর উদ্যোগে ২য় বারের মতো শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সূত্রে জানা যায়, ২৭ জানুয়ারি (বুধবার) দুপুর ১২টায় মহেশখালী উপজেলার কুতুবজোম ইউপিস্থ খোন্দকার পাড়া আল্লামা ফোরকান (রহ.) এতিমখানা এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

প্রোগ্রামে উপস্থিত ছিলেন- একতা মানবিক সোসাইটির শুভাখাঙ্খি জাতীয় দৈনিক গণকন্ঠে’র মহেশখালী উপজেলা প্রতিনিধি শিক্ষক সাংবাদিক মাওলানা মিছবাহ উদ্দীন (আরজু)।

এসময় উপস্থিত ছিলেন- একতা মানবিক সোসাইটির সদস্য মেবারক হোসেন রানা, নুরুল আজিম, সালাহ উদ্দিন, আবু বক্কর, কলিম উল্লাহ, আশেকুর রহমান, তারেক, আশেকুর রহমান, আশিক, আবদুল মাবুদ, আনোয়ারুল আজম সাঈদী, খাইরুল আবচার, আরফাত উদ্দীন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন- অত্র মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

প্রোগ্রামটি সম্পূর্ণভাবে পরিচালনা করেন- একতা মানবিক সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি তাজকিনুল হাসনাত সাররিফ। তিনি বলেন, ইনশাআল্লাহ আমরা দ্রুত সময়ে সমাজের/এলাকার ঝরেপড়া ছাত্র-ছাত্রীদের মানবিক সহায়তায় এগিয়ে আসবো।

প্রোগ্রামে সভাপতিত্ব করেন- একতা মানবিক সোসাইটির সহ সভাপতি শেখ আবদুল্লাহ। তিনি বলেন, একতা মানবিক সোসাইটি মহেশখালী অর্থের বিনিময়ে ঝরেপড়া সকল শিক্ষার্থীদের পাশে থেকে সুশিক্ষার ব্যবস্থা করেই আসছেন এবং আগামীতেও করবে। তিনি আরো বলেন, সমাজকে সুশিক্ষায় শিক্ষিত করতে একতা মানবিক সোসাইটি মহেশখালী অবদান রাখবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here