এস ও এস বাংলাদেশ ইমারজেন্সি রেসপন্স হোস্ট কমিউনিটি, উদ্যোগে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ

0
101

ওমর ফারুক:

কক্সবাজার জেলায় উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ এর সাপোর্ট টু চিলড্রেন এন্ড ফ্যামিলিস অফ হোস্ট কমিউনিটি প্রোগ্রামের আওতায় ৩০ এপ্রিল ২০২০ কোভিড-১৯ মহামারীর কারণে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য ও সুরক্ষা সামগ্রীর প্রতি প্যাকেজে প্রতি পরিবারের জন্য খাদ্য সামগ্রী হিসেবে ১০ কেজি চাউল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, লবন ১ কেজি, পেয়াজ ১ কেজি, ২০০ গ্রাম গুড়ো দুধ, ১ কেজি চিনি, ৩ কেজি আলু, সুরক্ষা সামগ্রী কাপড় ধোয়ার সাবান ২ টি, গায়ে মাখার সাবান ২ টি, ওয়াশিং পাউডার ৫০০ গ্রাম, মাস্ক ৪টি আছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা, উখিয়া জনাব মোঃ নিকারুজ্জামান, এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ এর সার্পোট টু চিলড্রেন্স এন্ড ফ্যামিলিস অফ হোস্ট কমিউনিটি প্রোগ্রামের প্রোগ্রাম কো-অর্ডিনেটর জনাব জাহিদুল ইসলাম এবং পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গফুর উদ্দিন চৌধুরী।

এখানে উল্লেখ্য যে, এস ও এস চিলড্রেন্স ভিলেজ বাংলাদেশ কক্সবাজার ন্যায় চট্রগ্রাম, ঢাকা, বগুড়া, খুলনা, রাজশাহী ও সিলেটে করোনা মোকাবিলায় ক্ষতিগ্রস্ত নিম্ম ও প্রান্তিক জনগোষ্ঠীর পরিবার সমুহের মধ্যে সচেতনতামূলক বিভিন্ন প্রচারণা কার্যক্রম, লিফলেট, খাদ্য সহায়তা ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here