কক্সবাজার ঘোনারপাড়ায় চিহ্নিত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক আহত,যুবকের সর্বস্ব লুট

0
95

নিজস্ব প্রতিনিধিঃ

কক্সবাজার শহরের চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারীরা সাদ্দাম হোসেন নামে এক যুবককে ছুরিকাঘাত করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

ছুরিকাঘাতে আহত সাদ্দাম হোসেন কক্সবাজার শহরের ৯নং ওয়ার্ড ঘোনাপাড়া (হিন্দু পাড়া) এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

২৩ এপ্রিল (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬ টার দিকে শহরের ঘোনাপাড়ার শংকর মটের পাশে এঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা যায, উপরোক্ত এলাকায় রবিন নামে এক ছেলেকে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারীরা মারতেছিল তখন সাদ্দাম হোসেন তাদের কাছ থেকে রবিন কে উদ্ধার করতে গেলে সন্ত্রাসী ও ছিনতাকারীরা সাদ্দামকে উপর্যুপরি ছুরিকাঘাত করলে সে মাটিতে লুকিয়ে পড়ে তখন সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।পরে স্থানীয়রা আহত যুবক সাদ্দামকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ভর্তি করিয়ে দেন।সাদ্দামের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এলাকাবাসী বলেন,কোন কিছু বুঝে উঠার আগে একই এলাকার মৃত মো.ইউনুছের ছেলে রুবেল প্রকাশ আলু রুবেল,শাকিল,মো.তৈয়বের ছেলে মো, জুয়েল,গাঁজা সাদুর ছেলে বিটন ও সুকুমারের ছেলে রিপন মিলে সাদ্দাম নামের যুবককে এলোপাতাড়ি ছুরি মেরে পালিয়ে যায়।পরে আমরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত সাদ্দাম বলেন, আমি একটি বেসরকারী এনজি সংস্থায় চাকরি করি। প্রতি দিনের মতো বাড়ি যাওয়ার সময় ঘোনারপাড়া শংকর মটরের সামনে পৌঁছালে উপরোক্ত ছিনতাইকারীরা একজনকে মারতে দেখে বাঁধা দিলে তারা আমার উপর চড়াও হয়ে আমাকে ছুরিকাঘাত করে এবং সাথে থাকা আজকে অফিস থেকে উত্তোলন কৃত আমার বেতনের নগদ ৩৫ হাজার টাকা ও একটি ওপ্পো এন্ড্রয়েট মোবাইল ও নরমাল ফোনসহ দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

উল্লেখ্য যে,সন্ত্রাসী রুবেল শহরের আলোচিত নয়ন হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী এবং তার মা শিল্পী বেগম সরকারের তালিকাভুক্ত মাদককারবারি।পুলিশের ভয়ে তারা দীর্ঘদিন আত্মগোপনে থাকলেও দেশের করোনা ভাইরাস পরিস্থিতির কারনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যস্ততার সুযোগে আবারও এলাকায় এসে বেপরোয়া হয়ে উঠেছে।ওই সন্ত্রাসীসহ বাকী ছিনতাইকারীদের বিরুদ্ধে বেশ কয়েকটি অস্ত্র,ডাকাতি,নারী ও শিশু নির্যাতনসহ অনেক মামলা আছে বলে জানা গেছে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা ও আতংক বিরাজ করছে।এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here