কক্সবাজার পৌর কাউন্সিলর ইয়াসমিন আক্তার চট্টগ্রাম বিভাগীয় ‘শ্রেষ্ঠ জয়িতা’ নির্বাচিত হয়েছেন

0
272

নিজস্ব প্রতিবেদকঃঃ

তোমরাই বাংলাদেশের আলোকবর্তিকা শিরোনামে ২০১৮ সালে বিভিন্ন ক্ষেত্রে তৃণমূলের সফল নারীদের সম্মাননা জানান জয়িতা চট্টগ্রাম বিভাগ।

চট্টগ্রামের একটি অভিজাত হোটেলে জয়িতা এর পক্ষ থেকে সফল নারীদের সম্মাননার আয়োজন করা হয়। চট্টগ্রাম বিভাগের ১১ জেলায় বিভিন্ন ক্যাটাগরিতে ৫৪ জন জয়িতা সম্মাননা পুরস্কারে ভুষিত হন। ৫৪ জন জয়িতা থেকে শ্রেষ্ঠ ৫ জন জয়িতার তালিকায় স্থান করে নেন কক্সবাজার পৌরসভার মহিলা কাউন্সিলর জনপ্রিয় নেত্রী ইয়াসমিন আক্তার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী বেগম ফজিলাতুন্নেছা ইন্দিরা এমপি, বিশেষ অতিথি ছিলেন মন্ত্রণালয় সচিব জনাবা কামরুন নাহার ও মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক জনাবা বদরুন নেসা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার জনাব মো: আব্দুল মান্নান।

এসময় কাউন্সিলর ইয়াসমিন আক্তার তাঁর বক্তব্যে বলেন, একজন সফল নারী হিসেবে আমাকে জয়িতা সম্মাননা প্রদান করায় আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তবে আমি মনে করি, এই অর্জন আমার কাছে গুরুত্বপূর্ণ হলেও আমার এলাকার সাধারণ জনগণের দোয়া ও ভালবাসায় আমি আরো অনেক দূর এগিয়ে যাবো।

তিনি আরো বলেন, চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ ৫ জন জয়িতা হওয়ার পাশাপাশি যেন সফলভাবে জীবন পরিচালনার মাধ্যমে দেশের শ্রেষ্ঠ জয়িতা হতে পারেন, তাঁর জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি অনুষ্ঠানে উপস্থিত মাননীয় প্রতিমন্ত্রীকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং সফলতার এই সম্মাননা তিনি তাঁর মৃত বাবা ও জনগণের জন্য উৎসর্গ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here