কক্সবাজার শহরের ৭নং ওয়ার্ড আওয়ামিলীগের সভাপতি জাফর আলম’র খাদ্য সামগ্রী বিতরণ

0
75

এম.এ রিপন আদনান কক্সবাজার

কক্সবাজার শহর আওয়ামীলীগের ৭নং ওয়ার্ড শাখার সভাপতি সাবেকে ছাত্রনেতা জাফর আলম দলের পক্ষে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিজ নিজ ঘরে অবস্থান করার সরকারি নির্দেশের পর কর্মহীন শ্রমজীবী মানুষদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে এবং পাশাপাশি নিন্ম ও মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছে। এর ফলে সাধারণ শ্রমজীবী মানুষের ঘরে খাদ্যের অভাব কিছুটা হলেও মিটছে।

উক্ত জাফর আলম আমাদের প্রতিবেদককে জানিয়েছেন, ৭ ওয়ার্ডের বইল্যা পাড়া, কচ্ছপিয়া পুকুর, রহমানিয়া মাদ্রাসা, পাহাড় তলী, জিয়া নগর, সিরাজের ঘোনা, ইসলাম পুর, ইছুলুর ঘোনা এলাকায় দেড় হাজার অসহায় পরিবারের মাঝে সাধ্যমত খাদ্য সহায়তা প্রদান করেছেন বলে জানিয়েছেন।

সোমবার বিকালে টেকনাফ পাহাড় এলাকার অসহায় গরিব দরিদ্র শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করবেন এবং পর্যায়ক্রমে ৭ নং ওয়ার্ডের এবিসি, ঘোনা, চেয়ারম্যান ঘাটা, আশুর ঘোনা, বাঁচা মিয়া ঘোনা, সিকদার বাজার, সমিতি বাজার ও উপরে স্কুল নামক স্থানে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন।

উক্ত আওয়ামীলীগের সভাপতি জাফর আলম জেলা প্রশাসকের কাছে আবেদন করেন কক্সবাজার শহরে যত তাড়াতাড়ি সম্ভব করোনা দুর্যোগ মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর নেওয়া উদ্যোগের সফল বাস্তবায়ন করার জোর দাবী জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here