কক্সবাজার সদরের ঈদগাঁও পুলিশের পাঁচ সদস্যের করোনা পজেটিভ

0
83

নিজস্ব প্রতিবেদক

রবিবার (৩১ মে) কক্সবাজার মেডিক্যাল কলেজ রোগ নিরুপন কেন্দ্র থেকে প্রকাশিত রিপোর্টে জানা গেছে এতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ (পরিদর্শক) মোঃ আসাদুজ্জামান জানান, রবিবার প্রকাশিত রিপোর্টে তদন্ত কেন্দ্রের এসআই শেখ ফরিদসহ আলতাফ,শফিউল ও ইয়াছিন নামের আরো তিন পুলিশ কনস্টেবলের করোনা পজেটিভ বলে প্রমাণিত হয়। ইতিপূর্বে এএসআই বিলাশ সরকারও করোনা পজেটিভ হলে তাকে হোম আইসোলেশনে পাঠানো হয়। তিনি আরো জানান,নতুন পজেটিভ হওয়া চার পুলিশ সদস্যকে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, দেশে করোনা সংকটের শুরু থেকে বৃহত্তর ঈদগাঁহ’র বিশাল জনগোষ্ঠীকে করোনার মহামারি থেকে সুরক্ষার লক্ষ্যে সরকারের নির্দেশনা অনুযায়ী ঈদগাঁও তদন্ত কেন্দ্রের সীমিত সংখ্যক পুলিশ সদস্য দিন রাত অবিরাম জীবনের ঝুঁকি নিয়ে জনগণের পাশে দাঁড়িয়েছে। যার কারণে আজ পুলিশ সদস্যরা করোনাক্রান্ত। করোনা ভাইরাস সংকট থেকে সম্পুর্ণ উত্তরণ না হওয়া পর্যন্ত ঈদগাঁও পুলিশ জনগণের পাশে থাকবে ।

এদিকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে
করোনা নিয়ে হোম আইসোলেশনে থাকা এসআই শেখ ফরিদ তিনি জানান আমার একটু একটু কাশি আছে আর তেমন কিছু না আমাদের জন্য দোয়া করবেন সুস্থ হয়ে ফিরে আসবো ইনশাআল্লাহ

এদিকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে করোনা নিয়ে হোম আইসোলেশনে থাকা এএসআই বিলাশ সরকারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান আমি আগের চেয়ে অনেক সুস্থ আছি ভালো হয়ে ফিরে আসবো আমাদের জন্য দোয়া করবেন।

সুস্থতা কামনা করছি আপনাদের জন্য অনেক অনেক দোয়া রহিল যেন সুস্থ হয়ে আবার ও আমাদের মাঝে ফিরে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here