কক্সবাজার সদর হাসপাতালে করোনা উপসর্গে ১ জন ব্যবসায়ীর মৃত্যুঃ

0
119

আবদুল কাদের

করোনা ভাইরাসের সক্রামনের কারনে দিনের পর দিন বাড়তেছে বিশ্বজুড়ে মৃত্যুর মিছিল।বাংলাদেশ ও তার ব্যতিক্রম নয়।মৃত্যুর মিছিল যেন দীর্ঘ হতে চলেছে প্রতিদিন।ঘুম থেকে উঠেই শুনতেছি কেউ না কেউ করোনা আক্রন্ত হয়ে আইসোলশনে কিংবা না ফিরার দেশে।এই মৃত্যুর মিছিলে শরীক হলেন এবার কক্সবাজার সদর উপজেলার বৃহত্তর ঈদগাঁও বাজারের প্রবীন ব্যবসায়ী মাওলানা কামেল ইবনে শরিফ(৬০)।
তিনি অদ্য বুধবার ৩ জুন ভোর ৬ টায় কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় জ্বর, শাসকস্ট, কাঁশি এসব লক্ষন নিয়ে মারা গেছেন বলে নিশ্চিত হওয়া যায়। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।মরহুম মাওলানা… ঈদগাও ইউনিয়নের চান্দের ঘোনার বাসিন্দা এবং ঈদগাহ বাজারের রিদুয়ান গার্মেন্টস এর মালিক বলে জানা যায়।তিনি ২ ছেলে ৪ মেয়ের জনক।
মরহুমের বড় ভাই বিশিষ্ট সমাজসেবক মাওলানা ফাজেল ইবনে শরীফ মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।তিনি বলেন, গত মঙ্গলবার (২ জুন) দুপুর থেকে হাসপাতালের আইসোলেশনে ছিলেন মাওলানা কামেল ইবনে শরিফ।

তিনি আরো জানান, ঈদুল ফিতরের কয়েকদিন আগে থেকে জ্বর, সর্দি, কাশি দেখা দিলে স্থানীয় ডাক্তার মুজিবুল হকের চিকিৎসাপত্র অনুযায়ী ওষুধ সেবন করেন। জ্বর উঠানামা করছিল কয়েকদিন। হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে মঙ্গলবার (২ জুন) দুপুরে সদর হাসপাতালে নেয়া হয়। আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

উল্লেখ্য, করোনা উপসর্গে তিনি মৃত্যু বরণ করলে ও করোনা পজেটিব কিনা এ ব্যপারে তিনি নিশ্চিত হতে পারেন নি।কারন তার ভাইয়ের করোনা টেস্টের জন্য ৪/৫দিন আগে নমুনা জমা দিয়েছিলেন। এখনো পর্যন্ত এ রিপোর্ট আসেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here