কক্সবাজার সুলতান পুরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দেলোয়ার হোসেন নামে আহত-১

0
170
কক্সবাজার  প্রতিনিধি
কক্সবাজার পৌরসভার কলাতলী সুলতানপুর ডিসি পাহাড়ের উত্তর পাশে সন্ত্রাসীদের হাতে ছুরিকাঘাতে আহত হন অত্র এলাকার সাবেক সমাজ কমিটির সভাপতির ছেলে দেলোয়ার হোসেন।
জানা যায় আজ ১৫ই মে শুক্রবার তারাবির নামাজ পড়ে বাড়ি ফেরার পথে দেলোয়ারকে দুই সহোদর সহ আরো কয়েকজন সন্ত্রাসীরা লাঠিসোঠা দা ছুরি নিয়ে অতর্কিত হামলা করে দেলোয়ার হোসেনের উপর এবং তার সঙ্গে থাকা স্মার্ট ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, তারাবির নামাজের পরে হঠাৎ করে এলাকায় চিৎকার চেচামেচি হলে লোকজন দৌড়ে গেলে রোহিঙ্গা সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদেরকে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
স্হানীয় জন প্রতিনিধিরা জানান, একই এলাকার চিন্হিত মাদক কারবারি এবং মাদকাসক্ত সন্ত্রাসী নূর মোহাম্মদ পিতা আব্দুল হাকিম এবং তার ছেলেসহ আরো কয়েকজন মিলে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে এবং তাদের দুই ভাইয়ের চলাফেরা ছিল দীর্ঘদিন ধরে বেপরোয়া। আহত দেলোয়ার হোসেন, সবসময় তাদেরকে এলাকায় মাদক, জুয়া সহ বিভিন্ন অসামাজিক অপকর্মে বাধা দেয়ায় তারা ক্ষিপ্ত হয়ে তার উপর পরিকল্পিত এই হামলা চালিয়েছেন।
বর্তমানে আহত দেলোয়ার কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিঘ্রীই সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আহতদের পরিবার হতে জানা গেছে।
এলাকার বাসীরা হামলা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here