করোনার দুর্যোগময় মুহুর্তে ২৫০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করলেন আল নজির ফাউন্ডেশন

0
132

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

আর্তমানবতার সেবায় আল নজির ফাউন্ডেশন।
কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নে অবস্থিত আল নজির ফাউন্ডেশন ২৫০ পরিবারকে খাদ্যশস্য প্রদান করেন। এই দুর্যোগময় মুহুর্তে প্রত্যন্ত এলাকায় কর্মহীন মানুষেরা এসব খাদ্যশস্য পেয়ে অনেকটা স্বস্তি পেয়েছে বলে জানালেন স্থানীয় বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মোঃ হাসেম।

শনিবার ১৮ ই এপ্রিল সকাল ১০ টায় গর্জনিয়া বডবিলস্থ আল নজির ফাউন্ডেশন এর নিজস্ব কার্যালয়ে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাসান নিজেই উপস্থিত থেকে কর্মহীন এসব মানুষের মাঝে খাদ্যশস্য বিতরন করেন।

তিনি বলেন আল নজির ফাউন্ডেশন দীর্ঘ বছর যাবৎ সরকারের অনুমতি নিয়ে প্রত্যন্ত এলাকায় দলমতের উর্ধে থেকে অসহায়দের মাঝে শুধু খাদ্যশস্য বিতরনে সীমাবদ্ব নয়। বন্যাদুর্গত মানুষের পাশে ত্রানসামগ্রী, বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা, গরীব ছাত্র ছাত্রীদের পড়া লেখার খরচ, চিকিৎসা সেবা প্রদান, বিবাহে অসামর্থ্য দের সহযোগিতা, স্থানীয় মুক্তিযোদ্ধাদের আংশিক ভাতা প্রদান সহ নানা কর্মসূচি হাতে নিয়ে কাজ করে করে আসছে। আজ এরই অংশ হিসেব চাউল বিতরন কার্যক্রম।
তিনি আরো বলেন গত ২৬ শে মার্চ থেকে আজ পর্যন্ত প্রায় ৭০০ অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্যশস্য ছাড়া ও অন্যান্য সামগ্রী ও বিতরন করা হয়েছে।

তিনি ফাউন্তেশনের প্রতিষ্ঠাতা পরিচালক তার ই ছোট ভাই ডঃ আল্লামা শাইখ মোঃ হারুন আজিজি আননদভীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন। যাতে এধরেনে সাহায্য অব্যাহত থাকেন।
এসময় নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ আওয়ামীলীগ নেতা তৈয়বুল্লাহ, মোঃ হোছন, সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here