করোনাভাইরাস প্রতিরোধ বাইশারীতে ত্রাণ কমিটি গঠিত

0
154

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ইউনিয়ন আওয়ামীলীগ এর ত্রান কমিটি গঠিত হয়েছে। এতে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরকে আহবায়ক ও সাধাররন সম্পাদক মংথোয়াইলা মারমাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
২৪ এপ্রিল শুক্রবার বিকালে উপজেলা ত্রান কমিটির আহবায়ক আবু তাহের কোম্পানি ও সদস্য সচিব বাবু ক্যান ওয়ান চাক স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
অন্যান্য মধ্যে রয়েছে, চেয়ারম্যান মোঃ আলম যুগ্ম আহবায়ক, মুক্তিযোদ্ধা বাবু ধুংছাই মারমা, যুগ্ম আহবায়ক,।
সদস্যদের মধ্যে রয়েছে ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক, মাওলানা আবদুর রহিম, মহিলা নেত্রী নুর জাহান, শ্রমিকলীগ সভাপতি উচাথোয়াই চাক, যুবলীগ সভাপতি আবুল কালাম, সেচ্চাসেবক লীগ সভাপতি বাবুল বিশ্বাস, কৃষকলীগ সভাপতি আবু জাফর, ছাত্রলীগ সভাপতি ছালেহ নুর করিম কে সদস্য নির্বাচিত করা হয়েছে ।
নবগঠিত ত্রান কমিটির আহবায়ক জাহাংগীর আলম বাহাদুর বলেন, অবশ্যই এ কমিটির যারা রয়েছে সকলের সচ্ছতা ও জবাবদিহিতা থাকবে। কোন ধরনের অনিয়ম মেনে নেওয়া হবেনা । সরকারের দেওয়া দায়িত্ব যথাযথ পালন করা হবে।
তিনি আরো বলেন পুরো ইউনিয়ন কমিটির মনিটরিং এর দায়িত্বে থাকবে উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক বাবু মংলা ওয়াই মারমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here