করোনার পজেটিভ বান্দরবান জেলা প্রশাসকের

0
135

আবদুর রশিদ

বান্দরবান: এবার করোনার ছোবলে পজিটিভ বান্দরবান জেলা প্রশাসন। বিশ্বব্যাপী করোনার প্রাদুর্ভাবে ছড়িয়ে পড়েছে মহামারী । বর্তমানে বিভিন্ন দেশ তথা বাংলাদেশ এর নিস্তার নেই। যার প্রভাব পড়েছে বাংলাদেশের পার্বত্য অঞ্চল গুলোতে। প্রথমের দিকে কিছুটা আক্রমণের সংখ্যা কম থাকলেও বর্তমানে ছড়িয়ে পড়েছে ব্যাপক আকারে। তারই ধারাবাহিকতায় আজ নতুনভাবে সংক্রমিত হয়েছে করোনা ভাইরাসে বান্দরবানের জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম।

উল্লেখ্য যে বান্দরবানের পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উসিং করোনা ভাইরাসে আক্রান্ত হবার কিছুদিনের মধ্যেই আজ পরীক্ষামূলক ভাবে করোনা পজেটিভ এসেছে বান্দরবান জেলা প্রশাসকের।

এ বিষয়ে বান্দরবান সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমার সাথে যোগাযোগ করলে তিনি জানান গত পরশুদিন বান্দরবান জেলা প্রশাসকের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। আজ রাতের বেলা রেজাল্টে তার করোনা পজেটিভ আসে। বর্তমানে তিনি তার বাংলোতে আইসোলেশন এ আছে। আমরা সর্বাত্মকভাবে সকল চিকিৎসা দিয়ে তাকে দ্রুত সুস্থ করে তুলতে পারব এটা আশা করছি।

উল্লেখ্য যে বান্দরবানের অবস্থা খারাপ হওয়াতে বর্তমানে বান্দরবানকে রেড জোন ঘোষণা করা হয়েছে। বান্দরবানে এই নিয়ে মোট ৭৮ জন করোনা ভাইরাসে আক্রান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here