করোনায় অসহায়দের পাশে ছাত্রলীগ নেতা আরমান হোসেন (কাজল)

0
76

এম. আবদুল হাকিম

মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাব সব কিছুই উলট পালট করে দিয়েছে। এই ভাইরাসের থাবায় বাংলাদেশেও ইতোমধ্যে অনেকে মৃত্যুর ঘটনা ঘটেছে। আক্রান্তের সংখ্যা ৪হাজার বেশি ছাড়িয়েছে। থমকে গেছে জনজীবন। এতে সবচেয়ে বেশি অসহায় হয়ে পড়েছেন স্বল্প আয়ের মানুষ। যারা দিন আনে দিন খায়।

এসব মানুষের সহায়তায় সরকার ও বিভিন্ন বেসরকারি সংস্থার পাশাপাশি বাংলাদেশ ছাত্রলীগ হলদিয়া পালং ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আরমান হোসেন কাজ এগিয়ে আসছেন। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে করোনায় অসহায় হয়ে পড়া নেতা-কর্মীদের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগ।

শনিবার (২৫ এপ্রিল)

হলদিয়া পালং ইউনিয়নে প্রথমত দুইটি ওয়ার্ডে ৫০ টি পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ প্রসঙ্গে আরমান হোসেন বলেন, বর্তমান ছাত্র সমাজে অহংকার উখিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম আজাদ ভাইয়ের নির্দেশনায় এই উদ্যোগ বাস্তবায়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি।

উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নে ৩০০শত পরিবারকে এসব খাদ্য সামগ্রী দিব। ধনী বা গরীব এমন বাছ বিচার করিনি। সত্যিকার অর্থেই যাদের জিনিসগুলো দরকার হবে, আমরা তাদেরকেই এগুলো দিয়েছি এবং দিব। আগামী সপ্তাহ পর্যন্ত এরকম কার্যক্রম চালো রাখার ইচ্ছা আছে।’

চলমান করোনার প্রাদুর্ভাব নিয়ে এই নেতা বলেন, ‘এটা নিয়ে আতঙ্কিত না হয়ে আমাদের সবাইকে সচেতন ও সতর্ক হতে হবে। আসুন আমরা সবাই মিলে স্বাস্থ্য সচেতনতা মেনে সতর্কতার সঙ্গে করোনাভাইরাস রোধ করি। সরকারি নির্দেশ মেনে যার যার বাসায় অবস্থান করে এবং দূরত্ব মেনে চলে সবাই সুস্থ থাকি, পরিবার নিয়ে ভালো থাকি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here