করোনায় আক্রান্ত এনভয় গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কুতুবুদ্দিন আহমেদ

0
62

প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন এনভয় গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কুতুবুদ্দিন আহমেদ। এখন তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার বিষয়টি নিশ্চিত করে এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুস সালাম মুর্শেদী জানান, শারীরিকভাবে কিছুটা অসুস্থ অনুভব করায় তার করোনার পরীক্ষা করানো হয়। গত ২৩ মে টেস্টের রিপোর্ট পজিটিভ এলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৮৪ সালে যাত্রা শুরু করা এনভয় গ্রুপের ব্যবসার তৈরি পোশাক, বস্ত্র, আবাসন, ফ্রেইট ফরোয়ার্ডিং, ট্রেডিং, হসপিটালিটি, ব্যাংকিং, পুঁজিবাজার, সিরামিকসহ মোট ৪০টির মতো ব্যবসা রয়েছে। বার্ষিক ৪০ কোটি ডলার টার্নওভারের প্রতিষ্ঠানটিতে প্রায় ২১ হাজার কর্মীর কর্মসংস্থান।

এই গ্রুপের ফ্ল্যাগশিপ কোম্পানি এনভয় টেক্সটাইল পুঁজিবাজারে তালিকাভুক্ত একটি ব্লুচিপ কোম্পানি। প্রকৌশলী কুতুব উদ্দিন আহমেদ দেশের আবাসন শিল্পেরও একজন পথিকৃত ব্যক্তিত্ব। তার মালিকানাধীন শেলটেক প্রাইভেট লিমিটেড আবাসান খাতের একটি শীর্ষ কোম্পানি।

অন্যদিকে শেলটেক ব্রোকারেজ স্টক এক্সচেঞ্জের শীর্ষ ১০ ব্রোকারের অন্যতম। বেসরকারি প্রিমিয়ার ব্যাংকের অন্যতম উদ্যোক্তা এনভয় গ্রুপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here