করোনা আপডেট: পাবনা

0
95

রাজিবুল করিম রোমিও

পাবনায় গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত কোন রোগী সনাক্ত হয়নি। এর আগে গত বৃহস্পতিবার (১৬ এপ্রিল) পাবনার চাটমোহর উপজেলার বামন গ্রামে একজন করোনা রোগী সনাক্ত হন।

এদিকে পাবনায় আরও ৪ জন নতুন রোগী সনাক্ত হয়েছে বলে ফেসবুকে ছড়ানো গুজবটি মিথ্যা বলে প্রতিবেদক কে নিশ্চিত করেছেন পাবনা সিভিল সার্জন অফিস। এ পর্যন্ত পাবনার মোট ৯৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

সর্বশেষ আজ শনিবার (১৮ এপ্রিল) পর্যন্ত ওই ১ জনের নমুনাতেই পজেটিভ এসেছে, এছাড়া বাকি ৯৫ জনের ফলাফল নেগেটিভ এসেছে।পাবনা সিভিল সার্জন অফিস প্রতিবেদক কে জানায়, কেউ পজেটিভ হলে আইইডিসিআর থেকে ঘোষণা করা হবে।

পাবনার ডেপুটি সিভিল সার্জন, কে এম আবু জাফর প্রতিবেদক কে জানান, ঢাকা-নারায়ণগঞ্জ ফেরত সবাইকে হোম কোয়ারেন্টিনে রাখা হচ্ছে।পাবনায় এখন পর্যন্ত ১ জন সনাক্ত হয়েছেন যার বাড়ি চাটমোহর উপজেলার বামনগ্রামে।

তবে তিনি পাবনাবাসীকে সতর্ক করে বলেন, ঝুঁকিতে আছে পাবনা। করোনা প্রতিরোধে এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় সামাজিক দূরত্ব নিশ্চিত করা।

এক্ষেত্রে বর্তমান ঢাকা-নারায়ণগঞ্জ থেকে যারা এসেছেন তাদের অবশ্যই হোম কোয়ারেন্টিনে থাকতে এবং সকলকে ঘরে থাকতে পরামর্শ দেন পাবনার ডেপুটি সিভিল সার্জন কে এম আবু জাফর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here