কাজী মোরশেদ আহমদ বাবুর জানাযা সম্পন্ন

0
64

শাহেদ মিজান,

কক্সবাজার পৌরসভার ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মোরশেদ আহমদ বাবুর জানাযা সম্পন্ন হয়েছে। শনিবার দুপুর ২টায় শহরের গোলচত্বর মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এতে বিপুল সংখ্যক। মানুষ অংশ নেন।

জানাযার আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়কক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশিদ, জেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক ও সাইমুম সরওয়ার কমল, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল, প্যানেল মেয়র হেলাল উদ্দীন কবির, বাবুর বড় ভাই জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক কাজী মোস্তাক আহমদ শামীম।

জানাযা শেষে তাকে বাহারছড়া বড় কবরস্থানে দাফন করা হয়।

স্ট্রোক করে গত বৃহস্পতিবার বিকাল থেকে কক্সবাজার হাসপাতালে ভর্তি ছিলেন কাজী মোরশেদ আহমদ বাবু। ৪৮ ঘন্টা ধরে আইসিওতে জ্ঞানহীন অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সন্ধ্যায় তাকে ক্লিনিক্যালি মৃত ঘোষণা করা হয়।

চিকিৎসকরা জানান, ভর্তির পর থেকে পুরোপরি অজ্ঞান অবস্থায় ছিলেন কাজী মোরশেদ আহমদ বাবু। বহু চিকিৎসা দেয়ার পরও অবস্থার কোনো পরিবর্তন হয়নি। তাই তাকে মৃতই ধরা হয়েছিলো। দুইদিন অপেক্ষার পর বেঁচে থাকার আশা শেষ হওয়ায় অবশেষে ক্লিনিক্যালি মৃত ঘোষণা করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here