গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট ঈদগাঁও থানা শাখার কমিটি অনুমোদন

0
88

প্রেস বিজ্ঞপ্তি-

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় বন ও পরিবেশ উপ-কমিটি কতৃক পরিচালিত পরিবেশবাদী সংগঠন গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট ঈদগাঁও থানা শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

আজ ১০ জুন ২০২১ ইং রোজ বৃহস্পতিবার সকালে সংগঠনটির জেলা সভাপতি মোস্তফা আনোয়ার চৌধুরী ও সাধারণ সম্পাদক কায়সার মাহমুদ সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ঈদগাঁও থানা শাখা সাবেক এমইউপি সেলিম উল্লাহ সিরাজীকে সভাপতি এবং সাবেক ছাত্রনেতা আ.ন.ম তামজিদ আনিক কে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য অনুমোদন দিয়েছে সংগঠনটির জেলা কমিটি।

আনোয়ার আজম খোকন (ঈদগাঁও) গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট কক্সবাজার জেলা শাখার সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদানের বিষয়ও উল্লেখ করা হয়েছে উক্ত প্রেস বিজ্ঞপ্তিতে।

উক্ত কমিটির সাধারণ সম্পাদক আ.ন.ম তামজিদ আনিক হলেন,সাবেক সহ-সভাপতি ঈদগাঁও সাংগঠনিক উপজেলা এবং সাবেক সভাপতি ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগ।১নং ইসলামপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ডের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের ছেলে,বাবা এম.আনছার উল্লাহ সাবেক এমইউপি,সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ জাতীয় পার্টি কক্সবাজার সদর উপজেলা। মা রেহেনা ইয়াছমিন সিদ্দিকা সাবেক এমইউপি।আ.ন.ম তামজিদ আনিক প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ,এমবিএ(মার্কেটিং) শেষ করে বর্তমানে ফ্যামিলির ব্যবসা দেখাশোনা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here