ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মকবুল হোসাইন মিথুন ঘরেরেন।

0
40

শাহেদ হোসাইন মুবিন,

যেখানে মানবিক বিপর্যয় সেখানেই ছাত্রলীগ

শহর থেকে গ্রাম, করোনা সংক্রমন থেকে জনসাধারণকে সচেতন করার জন্য বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীরা দিনরাত কাজ করে যাচ্ছে!

আজকে উখিয়া উপজেলায় নিজ উদ্যোগে উখিয়া উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও সফল সভাপতি মকবুল হোসাইন মিথুন করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে নিজঅর্থায়নে গ্রামে গ্রামে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
মহামারী মরণব্যাধি করোনায় গ্রাম বাসিদের যাতে খাদ্য সংকটে পড়তে না হয় খাদ্য সামগ্রী বিতরণ করেন ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে নিজঅর্থায়নে।

দেশরত্ন শেখ হাসিনার মানবিক কর্মী গুলো এমনি হয়, মকবুল হোসাইন মিথুন ছাত্রলীগের অহংকার, এমন কর্মকান্ড গুলোই ছাত্রলীগের সুন্দর্য। পরিশেষে গ্রামের মানুষের উদ্দেশ্য বলেন,
করোনা ভাইরাস প্রতিরোধে এখন আমাদের নিজেদের সচেতন থাকাটা অত্যন্ত জরুরি। তাই বারবার সাবান পানি দিয়ে হাত ধুবেন। হাঁচি কাশি দেওয়ার সময় মুখ ঢেকে রাখবেন। হাত ভালভাবে না ধুয়ে চোখে, নাকে, মুখে হাত দেবেন না।
আতংকিত নয় সচেতন থাকুন ঘুরাঘুরি না করে নিজের ঘরে থাকুন, জনসমাগম এড়িয়ে চলুন। পরিবার ও সাধারন মানুষদের সুরক্ষিত রাখুন।মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে বলেছেন দেশের মানুষকে এক বছর খাওয়ানোর মত পর্যাপ্ত খাদ্য মজুদ আছে। আতংকিত হয়ে খাদ্য দ্রব্য মজুদ করে বাজারের উপর চাপ সৃষ্টি না করার আহবান করেছেন।
সবার সুস্বাস্থ্য কামনা করছি…..
মহান আল্লাহ যেন আমাদের সকলের প্রতি সদয় হউন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here