ঘুমধুমে আরো ১৫৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন চেয়ারম‌্যান জাহাঙ্গীর

0
85

এন এম সিকদারঃ

করোনা ভাইরাস সংক্রমনকে কেন্দ্র করে দেশের দুর্যোগময় মূহুর্তে নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুমের বিভিন্ন গ্রামের কর্মহীন, গরীব-অসহায়দেরকে খাদ্য সামগ্রী বিতরন করেছেন ইউপি চেয়ারম‌্যান একেএম জাহাঙ্গীর আজিজ।

বুধবার (৮ এপ্রিল) ঘুমধুমের নিম্ন আয়ের কর্মহীন হতদরিদ্রদের মাঝে নাইক্ষ‌্যংছড়ি উপজেলা পরিষদের ১৩০ ও ঘুমধুম ইউনিয়ন পরিষদের তহবিল থেকে ২৫ পরিবারের মাঝে খাদ‌্য সামগ্রী বিতরণ করেন ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান একেএম জাহাঙ্গীর আজিজ।

এ প্রসঙ্গে ঘুমধুম ইউপি চেয়ারম‌্যান একেএম জাহাঙ্গীর আজিজ সাংবাদিককে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে ও মানবিক দিক বিবেচনা করে দুশ্চিন্তাগ্রস্থ কর্মহীন, গরীব অসহায়দেরকে পার্বত‌্য মন্ত্রনালয়ের মন্ত্রীর অক্লান্ত পরিশ্রমে এবং তারই প্রচেষ্টায় আমার ঘুমধুমে সাধ‌্য অনুযায়ী নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় পরিবারকে সহযোগিতা অব্যাহত রাখবেন বলেও জানান।

চেয়ারম‌্যান একেএম জাহাঙ্গীর আজিজ আরো বলেন,করোনায় কেউ আতংকিত হবেন না নিয়ম মেনে চললে আমরা সকলেই মরনব্যাধী করোনা ভাইরাস থেকে মুক্তি। আসুন আমরা সচেতন হয় এবং অন্যকে সচেতন করি। সরকারি নির্দেশনা মেনে চলুন এবং কেউ অসুস্থবোধ করলে দ্রুত হাসপাতাল সহ আমাকে অবগত করুন।

তিনি বর্তমান ভয়াবহ অবস্থা দেখে অসহায় গরীব, সুবিধা বঞ্চিত মানুষ গুলোর পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here