ঘুমধুমে জেলা পরিষদের পক্ষ থেকে ৭৬জন ইমাম-মুয়াজ্জিনকে মসজিদে গিয়ে নগদ অর্থ সহায়তা

0
108

নিজেস্ব প্রতিবেদকঃ-

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নে বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে ৭৬ জন ঈমাম ও মুয়াজ্জিনকে করোনাভাইরাস প্রতিরোধে ঘুমধুমের বিভিন্ন মসজিদে মসজিদে গিয়ে নগদ অর্থ সহায়তা দিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা’র ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর আজিজ।

রবিবার (১৯ এপ্রিল) বিকাল ৪ টার সময় ঘুমধুম ইউনিয়নে অবস্থিত বিভিন্ন মসজিদে মসজিদে গিয়ে মসজিদের ঈমাম ও মোয়াজ্জিনের নিকট জেলা পরিষদ চেয়ারম্যান এর নিকট থেকে প্রাপ্ত নগদ অর্থ সহায়তা প্রদান করেন করেন ইউপি চেয়ারম‌্যান একেএম জাহাঙ্গীর আজিজ।

ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ ঈমামদের উদ্দেশে বলেন, এই দুর্যোগময় মুহুর্তে জেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় করোনাভাইরাস প্রতিরোধে সাধারন মানুষের পাশাপাশি ঈমাম ও মুয়াজ্জিনদের ও অর্থ সহায়তা দেন। তিনি আরো বলেন কেউ যেন ধর্মের অপব্যাখা করে গুজব ছড়াতে না পারে সেদিকে খেয়াল রাখার জন্য আহবান জানান।
তাছাড়া তিনি এই কঠিন বিপদে মহান আল্লাহর নিকট বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ,পার্বত‌্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর, জেলা পরিষদের চেয়ারম‌্যান কৈশহ্লা ও দেশবাসীর জন্য ঈমামদের নিকট দোয়া কামনা সহ সকলকে বিপদে ধর্য্য ধারনের সহিত মোকাবেলা করার কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য বাবু ক্যানওয়ান চাক, সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার, ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম, ইউপি উদ‌্যোক্তা মহিউদ্দিনসহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here