ঘুমধুম সীমান্তে বিজিবির সাথে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গা মাদক কারবারি নিহত

0
88

নুর মোহাম্মদ সিকদার

পার্বত‌্য বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম তুমব্রু সীমান্ত এলাকায় বিজিবির সঙ্গে বন্দুক যুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব‌্যবসায়ী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এবং ঘটনাস্থল থেকে চল্লিশ হাজার ইয়াবা ও ১টি শর্টগান উদ্ধার করেছে বিজিবি।

রবিবার ১৭ নভেম্বর ভোর বেলায় ঘুমধুম তুমব্রু সীমান্তের সুর্যখালী খাল এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

সুত্রে জানাযায় , ঘুমধুম ইউনিয়ন তুমব্রু ৩৪ বিজিবি নায়েক মিজানুর রহমানের নেতৃত্বে আট সদস‌্যের একটি টহলদল তুমব্রু সুর্যখালী খাল এলাকায় ডিউটিরত অবস্থায় ছিলেন, বিজিবির উপস্থিতি টেরপেয়ে মাদক কারবারিরা বিজিবিকে লক্ষ করে গুলি ছুড়ে। আত্বরক্ষার্তে বিজিবিও পাল্টা গুলি চালালে মাদক কারবারিরা পিছুহটে। ঘটনাস্থল থেকে বিজিবি সদস‌্যরা অজ্ঞাত দুই ব‌্যক্তির গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দ্রুত উখিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত ডাক্টার মৃত ঘোষনা করে। ঘটনাস্থল থেকে চল্লিশ হাজার ইয়াবা ও একটি শর্টগান এবং দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করে।

এ প্রসঙ্গে: ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি তদন্ত)ইমন কান্তি চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, বিজিবির সাথে গুলা গুলিতে দুই মাদক ব‌্যবসায়ী নিহত হয়েছে এবং তাদের লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবং ঘটনাস্থল থেকে চল্লিশ হাজার পিচ ইয়াবা ও একটি শর্টগান এবং দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়েছে। এব‌্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হচ্ছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here