চট্টগ্রাম নগরীর খুলশী থানা এলাকায় যৌনকর্মে বাধ্য করায় গ্রেফতার ৪

0
124

আল আমিন চট্রগ্রাম জেলা প্রতিনিধি

বিউটি পার্লারে কাজ দেয়ার কথা বলে বাসায় আটকে রেখে এক সন্তানের জননী এক নারীকে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে দুই নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তার চারজন হলো খালেদা মোস্তারী ওরফে সুমা (৫০), তার মেয়ে তাসমিয়া বিনতে জয়নাল (৩০), দিদারুল আলম (৪০) ও খায়রুল আনোয়ার (৪৮)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
বৃহস্পতিবার গভীর রাতে নগরীর খুলশী থানার আল ফালাহ গলির একটি ভবনে অভিযান চালিয়ে সন্তানসহ ওই নারীকে উদ্ধারের পাশাপাশি এই চারজনকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।
এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে খুলশী থানায় ওই চারজনকে আসামি করে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা করেছেন।
মামলার উদ্ধৃতি দিয়ে ওসি প্রণব বলেন, ‘গত ১০ সেপ্টেম্বর প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে তিন বছর বয়সী সন্তানকে নিয়ে কুমিল্লার দাউদকান্দির বাড়ি থেকে বের হন ওই নারী। গৌরিপুর বাসস্ট্যান্ডে খালেদার সঙ্গে তার দেখা ও কথাবার্তা হয়। ঘটনা জেনে খালেদা তাকে বিউটি পার্লারে কাজ দেয়ার কথা বলে চট্টগ্রামে আল ফালাহ গলির বনানী বিল্ডিংয়ের তৃতীয় তলার ফ্ল্যাটে আটকে রাখে। অপর তিন আসামি মিলে তারা বিভিন্নজনের সঙ্গে যৌনকর্মে লিপ্ত হতে তাকে বাধ্য করত।
ওই নারী সুযোগ পেয়ে কৌশলে টেলিফোনে বিষয়টি তার এক ভাইকে জানালে তাকে নিয়ে ওই বাসায় অভিযান চালানো হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here