চাটমোহরে করোনা আক্রান্ত রোগী শনাক্ত

0
91

রাজিবুল করিম রোমিও

পাবনা জেলার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে করোনা (কোভিট-১৯) ভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান আজ দুপুরে প্রতিবেদক কে করোনা রোগী শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিষয়ে প্রতিবেদক কে তিনি জানান, উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের ভিটাপাড়া গ্রামের মো. আব্দুল আলীর ছেলে মোঃ রেজাউল করিম (৩৫) নারায়নগঞ্জ থেকে সম্প্রতি রাতের আঁধারে বাড়ীতে আসে। সে নারায়নগঞ্জে গামেন্টস্-এ কাজ করত।

উল্লেখ্য গত ১৭ এপ্রিল এ বিষয়ে জানাজানি হলে হান্ডিয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নির্দেশে ইউপির কর্মরত গ্রাম পুলিশ ওই বাড়িতে যায় এবং বাড়িটি লকডাউন করে।

পরে চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার মেডিকেল টিম ঘটনাস্থলে পৌছালে তারা ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করেন। এ নিয়ে চাটমোহর উপজেলাতে ২ জন করোনা রোগী শনাক্ত হলো।

এ ব্যাপারে প্রতিবেদক কে চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. শুয়াইবুর রহমান জানান, আমাদের মেডিকেল টিম ঘটনাস্থলে যাচ্ছে। রোগীর বর্তমান পরিস্থিতি অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার উপজেলা মূলগ্রাম ইউনিয়নের বামনগ্রামের রেজাউল করিমের ছেলে টাইলস্ মিস্ত্রী জহুরুল ইসলামকে পাবনা জেলার প্রথম করোনা রোগী হিসেবে শনাক্ত করে পাবনার সিভিল সার্জন।

জানা যায়, জহুরুল নারায়নগঞ্জের চাষারা উপজেলায় টাইলস্ মিস্ত্রির কাজ করতো। জহুরুলকে শুক্রবার ঢাকায় পাঠানো হয়েছে। তবে তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে জানা গেছে।

জহুরুলের বাড়ী এবং তার শ্বশুর বাড়ীর ১৩ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে তাদের পরীক্ষার রেজাল্ট এখনও আসেনি। বৃহস্পতিবার রাত থেকে চাটমোহর উপজেলা লকডাউন ঘোষণা করেছে প্রশাসন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here