জলদস্যু ও অস্ত্রকারীগরদের আত্মসমর্পণের স্থান পরির্দশন করলেন এস পি

0
90

সালাহউদ্দীন

সাগর ও নদী ঘেরা পাহাড় সমৃদ্ধ মহেশখালী দ্বীপকে সন্ত্রাস ও জলদস্যু মুক্ত করতে আগামী ২৩ নভেম্বর শনিবার মহেশখালী উপকূলের জলদস্যু ও অস্ত্রের কারীগররা অস্ত্র ও গুলাবারুদ স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ পরিদর্শকের কাছে জমা দিয়ে আত্মসমর্পণ করতে যাচ্ছেন। এদিকে আত্মসমর্পণ অনুষ্ঠানের পূর্ববর্তী মাঠ ও এলাকা পরিদর্শন করেছেন কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোছাইন সহকারী পুলিশ সুপার ট্রাপিক বাবুল চন্দ্র বণিক, মহেশখালী সহকারী পুলিশ সুপার রতন কান্তি, আনন্দ টিভির বিশেষ প্রতিনিধি আকরাম হোসেন, মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধরসহ আইনৃশঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়া ও উপস্থিত ছিলেন কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

১৮ নভেম্বর সোমবার বিকাল ৪ টার সময় পুলিশ সুপারের নেতৃত্বে কালারমারছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ পরির্দশন করেন।
উক্ত অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, পুলিশের মহা-পরির্দশক জাবেদ পাটোয়ারী, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপিসহ আইনশৃঙ্খলা বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

২৩ নভেম্বর এ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে উপজেলার কালারমারছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে। বিষয়টি নিশ্চিত করেছেন অপরাধীদের বুঝিয়ে অাত্নসমর্পনে উদ্ভুদ্ধ করে নিয়ে আসতে সাংবাদিক আকরাম হোসাইনকে সহযোগিতা কারী বিজয় টিভি ও দৈনিক পূর্বকোণের স্থানীয় সাংবাদিক হোবাইব সজীব ।
বহুল আলোচিত মহেশখালীতে সন্ত্রাসী, জলদস্যু ও অস্ত্রের কারীগররা অনুষ্ঠানিক ভাবে আইনশৃঙ্খলা বাহিনীর নিকট আত্মসমর্পণ করবেন বলে প্রশাসনের একাধিক সূত্রে জানিয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের উপস্থিতিতে বহু সন্ত্রাসী বাহিনীর প্রধানসহ একাধিক সদস্য অস্ত্র ও গোলাবারুদ জমা দিয়ে আত্মসমর্পণ করবেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here