জাতীয় সমাবেশে সর্বোচ্চ সংখ্যক সাহসিকতা পদক পেলেন ১৫ আনসার ব্যাটালিয়ন

0
104

এম,এইচ,ইমরান

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪১তম জাতীয় সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে সর্বোচ্চ সংখ্যক সাহসিকতা ও সেবা পদক সম্মাননা অর্জন করেছে ১৫ আনসার ব্যাটালিয়ন।

২০২০ সালে মুজিববর্ষে ১৫ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক, এএসএম আজিম উদ্দিন ও দু:সাহসিক ব্যাটালিয়ন আনসার সদস্যরা কোভিড-১৯ মোকাবিলা, মুজিব কানন প্রতিষ্ঠা, অস্ত্র উদ্ধার, সন্ত্রাস দমন, অগ্নিনির্বাপণ, কৃষি খাতে বিশেষ অবধান রাখা ও অন্যান্য অপারেশনাল কাজে সফলতা অর্জন ও অসামান্য ভূমিকার স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ৪১তম জাতীয় সমাবেশ অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর হাত থেকে সর্বোচ্চ সংখ্যক সাহসিকতা ও সেবা পদক সম্মাননা অর্জন করার জন্য ইতোমধ্যে সক্ষমতা অর্জন করেছে। পদকের আওতায় এসে ১৫ আনসার ব্যাটালিয়ন এর সদস্যরা অত্যন্ত আনন্দিত ও উৎফুল্ল।

পদকপ্রাপ্তির জন্য নির্বাচিত সদস্যরা হলেন রেজি: নং-১৯১৯৬১৫, ব্যাটালিয়ন আনসার, মোঃ আল-আমিন (বাংলাদেশ আনসার পদক), রেজিঃ নং-১৮২৯৫, নায়েক, শ্রী সম্প্রকাশ ভৌমিক (প্রেসিডেন্ট আনসার সেবা পদক), রেজিঃ নং-২৬১৩৪, ল্যান্স নায়েক, মোঃ দুলাল মিয়া (প্রেসিডেন্ট আনসার সেবা পদক), রেজিঃ নং- ১৯১২৪৪০, ব্যাটালিয়ন আনসার, মোঃ ছানোয়ার হোসেন (প্রেসিডেন্ট আনসার সেবা পদক)।

২০২১ সালের এই স্বীকৃতি অর্জন করে ১৫ আনসার ব্যাটালিয়ন এর সদস্যদের প্রেরনা দেবে এবং ২০২২ সালে আরও অপারেশনাল কাজে সফলতা অর্জন করবে বলে বিশ্বাস করেন ১৫ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক এএসএম আজিম উদ্দিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here