উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ফরিদ

0
470

আওয়ামী লীগকে সুন্দর করে সাজাতে এবং দলের অভ্যন্তরে বিতর্কিতদের বাদ দিয়ে তৃণমূল পর্যায়ে সম্মেলনের নির্দেশনা দিয়েছেন দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কেন্দ্রের নির্দেশনা পেয়ে দেশের প্রতিটি ওয়ার্ড থেকে সম্মেলনের কাজ চালিয়ে যাচ্ছে সংগঠনটি।

সুযোগ পেয়েই যারা দলের কর্মীদের জন্য ভূমিকা রাখতে পারেনি তাদের বাদ দিয়ে নতুন নেতৃত্ব বাছাই করছেন তৃণমূলের নেতাকর্মীরা।

বিশেষ করে যারা দুঃসময়ে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেছেন এবং পরিচ্ছন্ন ও ক্লিন ইমেজের এমন তরুণদের নেতা বানাতে মরিয়া কর্মীরা এমনটাই জানিয়েছেন উপজেলা পর্যায়ের নেতারা।

বলতে গেলে অনেকটা তরুন নেতৃত্বে দিকে ঝুঁকছে আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীরাও।

তৃণমূলের নেতাকর্মীদের মনের অবস্থা বুঝতে পেরে উখিয়া উপজেলার জালিয়া পালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন বর্তমান স্বেচ্ছাসেবক লীগের ৬ নং ওয়ার্ড (ইনানী শহর) সভাপতি ফরিদ আলম ফরিদ।

তিনি বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করেছি কখনো কোন লোভ আমাকে স্পর্শ  করতে পারেনি। ভবিষ্যতেও নিজেকে লোভের উর্ধ্বে রেখে কাজ করতে বদ্ধপরিকর। দলের নেতাকর্মীরা যদি আমাকে যোগ্য মনে করে নির্বাচিত করেন তবে আমি তাদের বিশ্বাসের প্রতিদান দেয়ার চেষ্টা করবো।

তিনি আরো বলেন আমি মনে করি আমার চেয়ে অনেক যোগ্য লোক দলে রয়েছেন আমি সবাইকে সম্মান করে বলছি যদি দলের প্রয়োজনে দায়িত্ব আমাকে দেয়া হয় তহলে আমি সততার সাথে পালন করবো। অতীতে যারা দায়িত্ব পালন করেছেন তাদের চেয়ে ভাল কিছু করার চেষ্টা করবো। তৃণমূল কর্মীদের পাশে থেকে তাদের জন্য কাজ করবো।

এদিকে উখিয়া উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল সুত্রে জানিয়েছেন, কোন বিতর্কিত লোককে দলের মূল দায়িত্বে আনা হবে না। সেক্ষেত্রে ফরিদের সম্ভবনাকে উড়িয়ে দেয়া যাচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here