টেকনাফে জমির বিরোধ নিয়ে দু’পক্ষের হামলাঃ নিহত-১ আহত-৫

0
85

মুসলিম উদ্দিন :

কক্সবাজারের টেকনাফে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুরান পাড়া গ্রামে জমি বিরোধের জের ধরে, প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল মাবুদ (৪০) নামক এক লোক চট্টগ্রাম প্রাইভেট হাসপাতালে শনিবার ৮ই ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, মৃত আব্দুল মাবুদের চাচা আব্দুস সালাম।
মৃত ব্যক্তি হলেন টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুরান পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা রশিদ আহমদের ছেলে, এই ঘটনায় মৃত ব্যক্তির ভাই আব্দুল মাজেদ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। গত ৫ই ফেব্রুয়ারি সকাল ১০টার দিকে, তাদের জমি নিয়ে প্রতিপক্ষ জামাল উদ্দিন বাহিনীর সাথে এই ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন,
১.আব্দুল মান্নান,২ হামিদুল হক, ৩,আব্দুল খালেক, ৪.আবদুল মাজেদ, ৫.মোহাম্মদ রাশেদ সহ প্রায় ৪/৫ জন গুরুতর আহত হয় । তাদের মধ্যে আবদুল মাজেদকে চট্টগ্রামে রেফার করা হয়।

ভিকটিম মোহাম্মদ রাশেদ মিডিয়া কে জানিয়েছেন, বুধবার ৫ই ফেব্রুয়ারি সকালে তাদের বিচারের দিন ধার্য্য ছিল, স্থানীয় চেয়ারম্যানের ডাকে তারা নিজস্ব জমিতে পৌঁছলে প্রতিপক্ষের লোকজন কিছু বোঝে না ওঠার আগেই, দা, লোহার রট, কিরিছ, লাঠি সহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে বেপরোয়া ভাবে হামলা করলে গুরুতর আহত হয় তারা ছয় ভাই।
পরে রক্তাক্ত অবস্থায় আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম রেফার করে এর মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ৮ই ফেব্রুয়ারী সকালে আব্দুল মাবুদ কে মৃত ঘোষনা করেন।
আব্দুল মাবুদ (৪০) সিএস সি আর হাসপাতাল কর্তৃপক্ষ আব্দুল মাবুদ এর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here