টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের হাতে নিহত ও অপহৃতদের পরিবারের সাথে খাদ্য সামগ্রী সহ সাক্ষাত করলেন ইউপি চেয়ারম্যান আনোয়ারী

0
210

সাইফুদ্দীন আল মোবারকঃ

কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় হোয়াইক্যং ইউনিয়নের মিনাবাজার হেড ম্যানের ঘোনা থেকে গত ২৯এপ্রিল ৬জন কৃষককে রোহিঙ্গা সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। তাদের মধ্যে তিন জন ডাকাতদের কবল থেকে কিছু খাদ্য সামগ্রী দিয়ে কৌশলে ফিরে আসলেও বাকী তিন জন হায়েনাদের হাত থেকে ফিরে আসার সুযোগ হয়নি। অপহরণ কারীরা মুঠা অংকের মুক্তিপণ আদায় করতে গিয়ে আক্তারুল্লাহ নামক এক কৃষক কে হত্যা করে লাশ ফেরত দিয়েছে।বাকী দুই জনের জন্য ২০লাখ টাকা পুক্তিপণ না দিলে তাদেরও হত্যা করা হবে বলে কঠিন ভাবে হুমকি দিয়েছে মুঠো ফোনে।

আজ ৫ই এপ্রিল (মঙ্গলবার) হোয়াইক্যং মডেল ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আহমদ আনোয়ারী নিহত ও অপহৃদের পরিবারের সাথে সাক্ষাৎ করেন,এবং বিভিন্ন খাদ্য সামগ্রী তাঁদের হাতে তুলে দেন। রোহিঙ্গা ডাকাতদের হাতে নির্মম ভাবে নিহত হওয়া আক্তারুল্লাহ ‘র’ পরিবার ও অপহৃদের আত্বীয় স্বজন চেয়ারম্যানের সামনে কাঁন্নায় ভেঙ্গে পড়লে,তাদেরকে ধৈয্য ধারণ কারার আহবান করেন। সব সময় তাঁদের পাশে থেকে যেকোন ধরণের সহযোগিতা করবেন বলে আশা ব্যক্ত করেন। এবং তিনি আরো বলেন,রোহিঙ্গা সন্ত্রসীদের গ্রেফতারের জন্য প্রশাসনের অভিযান অব্যাহত রাখা হয়েছে,যেভাবেই হোক, ডাকাতদের গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির মুখোমুখি করা হবে বলে আত্বীয় স্বজন কে আশ্বস্ত করেছেন। আল্লাহর কাছে প্রার্থনা করতে বলেন,আল্লাহ যেনো তাঁদের সহায় হন। এসময় উপস্থিত ছিলেন,অত্র ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ শাহ আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here