টেকনাফে র‍্যাবের অভিযানে ৭ রোহিঙ্গা আটক ও ইয়াবা উদ্ধার

0
82

ওমর ফারুক:

করোনা মহামারিতে যখন দেশ সহ সারা পৃথিবী অচল তখন ও ইয়াবা কারবারিরা বসে নেই। টেকনাফে র‌্যাব-১৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ ৭জন রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে।

জানা যায়, গত ১৩ মে রাত সোয়া ৮টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সায়েরং খালের উত্তর-পশ্চিম পার্শ্বের একদল মাদক কারবারী অবস্থানের খবর পেয়ে অভিযানে গেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ধাওয়া করে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৯ এর ব্লক নং-বি-৩৩, শেড নং-১১২২৬৪ এর বাসিন্দা ছলিম উল্লাহর পুত্র ফরিদ আলম (২৮), ২৬নং শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ব্লক নং-এ-৪ এর বাসিন্দা ছৈয়দ হোছনের পুত্র জাফর আলম (২৮), বালুখালী ১২নং ক্যাম্পের ব্লক-এইচ-৪এর শেড নং-১৯৬৪২৪ এর বাসিন্দা আব্দু রকিমের পুত্র আবু তাহের (২৪), শালবাগান ২৬নং ক্যাম্পের ব্লক-এ-৩এর বাসিন্দা দবির আহমদের পুত্র বশির আহমদ (২০), একই ঠিকানার মোঃ জসিমের পুত্র জোবায়ের (২৫), আবুল হোছনের পুত্র নুরুল কবির (২৫) এবং দুদু মিয়ার পুত্র আবুল হাশেম (২৯) কে আটক করে। এসময় আরো কয়েকজন মাদক কারবারী পালিয়ে যায়। পরে তাদেও দেহ তল্লাশী করে ৩হাজার ৫শ পিস ইয়াবা পাওয়া যায়।

এই ঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃত মাদক কারবারী ও উদ্ধারকৃত মাদক টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।তিনি বলেন এদের সাথে অারো কেউ জড়িত অাছে কি না জানার চেষ্টা চলতেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here