নাইক্ষ্যংছড়িতে জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায়দের খাদ্য দিয়ে মুখে হাসি ফোটালেন ১১ বিজিবি

0
47

আবদুর রশিদ ,নাইক্ষ্যংছড়ি:

বান্দরবানে নাইক্ষ্যংছড়িতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ১১ব্যাটালিয়ান জোনের আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে একশতাধিক অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

রবিবার (১৫ আগস্ট) সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ১১ ব্যাটালিয়ান নাইক্ষ্যংছড়ি জোন কর্তৃপক্ষ। নাইক্ষ্যংছড়ি বর্ডার গার্ড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দিলেন নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ানের (ভারপ্রাপ্ত) সুবেদার-মেজর মো: ইব্রাহীম হোসেন, জোন জেসিও আ: লতিফ সহ বিজিবির সদস্যরা।
১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ এই প্রতিবেদকে বলেন, মহান স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে জোনের আওতাধীন মোট (১৫) টি বিওপির আসপাশের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে মাধ্যমে বঙ্গবন্ধু ও তার পরিবারসহ সকল শহীদদের প্রতি আত্মশান্তি কামনা করছি।মানবতা কল্যাণে পাহাড়ে সীমান্ত রক্ষা ছাড়াও মাদক দ্রব্য, অস্ত্র, চোরাচালান, সন্ত্রাসী দমন, শৃংঙ্খলা ও গরীব দুঃস্থদের পাশে থেকে মানবতার কাজ বিজিবি সর্বাক্ষনিক করে যাচ্ছে। বিজিবি যে এলাকা অবস্থান করে সে এলাকায় জনগোষ্টীদের বিভিন্ন ভাবে সহযোগীতা করে যাচ্ছেন। তিনি আরও জানান সীমান্তরক্ষী বাহিনী শুধু সীমান্ত রক্ষার পাশাপাশি সমাজ বিনির্মানে কাজ করে আসছে দেশের শান্তি শৃঙ্খলা ও জনগণের নিরাপত্তা রক্ষার পাশাপাশি গরীব দুস্থদের সেবায় বিজিবি সর্বদা নিয়োজিত রয়েছে। ভবিষ্যতে এরকম সহযোগীতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here