নাইক্ষ্যংছড়িতে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৩

0
34

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন এর নেতৃত্বে টীম নাইক্ষ্যংছড়ি’র মাদক বিরোধী পৃথক অভিযানে ১৮৭০ পিস ইয়াবাসহ তিনজন মাদক কারবারি আটক করতে সক্ষম হয়েছে।
১ জুলাই বৃহস্পতিবার
বিকেল সাড়ে ৪ টার সময় নাইক্ষ্যংছড়ি সদর ইউপির বিজিবি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গর্জনিয়া গামী রাস্তার উপর ডিউটিকালে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ক্যজরবিলের আজিজুর রহমানের ছেলে আবুল কালাম কে আটক পূর্বক তল্লাশী করে ১৬৭৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।যার মুল্য ৫ লাখ ২২শত টাকা।আটক অভিযানে সঙ্গীয় ফোর্স ছিলেন এসআই মোহাম্মদ নুরুল ইসলাম, এসআই গোলাম মোস্তফা ও এএসআই মোজাম্মেল হক।

অপরদিকে এসআই অরুন কুমার চাকমা,এসআই অমর চন্দ্র বিশ্বাস ও এএসআই মোঃইসমাঈল একইদিন বিকেল ৩ টা ৪০ মিনিটের সময় নাইক্ষ্যংছড়ি সদর ইউপির ধুংড়ী হেডম্যান পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে
রামু কাউয়ারখোপ ইউনিয়নের হিন্দুপাড়া এলাকার মোজাফফর আহমদের ছেলে আবদুর রহিম(২৫) ও নাইক্ষ্যংছড়ি সদর ইউপির ঘিলাতলী এলাকার খোরশেদ আলমের ছেলে রবিউল হোসেন (২৫) কে আটক পূর্বক ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।যার মুল্য ৫৮ হাজার ৫০০ টাকা।

এ সংক্রান্তে আটককৃতদের বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি থানায় পৃথক নিয়মিত মামলা রুজু হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here