নাইক্ষ্যংছড়ির বাইশারীতে কীটনাশক যুক্ত মশারী বিতরণ কার্যক্রম উদ্বোধন করলেন আলম কোম্পানী

0
128

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি বান্দারবান

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের উপজাতীয় পল্লী চাক হেডম্যান পাড়ায় কীটনাশক যুক্ত দীর্ঘস্থায়ী মশারী বিতরন কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

সোমবার ১৬ ই মার্চ সকাল সাড়ে ১০টার সময় ইউনিয়নের চাক হেড়ম্যান পাড়া কমিউনিটি সেন্টারে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মশারী বিতরন উদ্বোধন করেন।
ব্রাকের এফ ও নুরুল আফসারের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী বাজার চৌধুরী মইয়েং চাক।
প্রধান অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি বলেন সরকারের পাশাপাশি ব্রাক নাইক্ষ্যংছড়ির সহযোগিতায় ম্যালারিয়া নির্মুল কর্মসূচি, স্বাস্থ্য অধিদপ্তর ও উপজেলা স্বাস্থ্য বিভাগের বিতরনে সকল জনসাধারন কে এসব মশারী দেওয়া হচ্ছে। মশারী গুলু যেন সুন্দর ভাবে রক্ষনা বেক্ষন করে সঠিক ব্যবহার করা হয় সে দিকে লক্ষ রাখার আহবান জানান। বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্রাকের উপজেলা ম্যানেজার সুমন দাশ, কোয়ালিটি কন্টোলার ম্যালেরিয়া নির্মুল কর্মসূচি সন্তোষ চাকমা, টিএ ল্যাব ব্রাক সুষম চাকমা,
উপজেলা প্রেসক্লাব সহসভাপতি আবদুল হামিদ প্রমুখ।
অনুষ্ঠানে ব্রাক উপজেলা ম্যানেজার সুমন দাশ বলেন আজকে ২৪০ টি খানায় ৫৮০ টি কীটনাশক যুক্ত মশারী বিতরন করা হবে। তাছাড়া পুরো উপজেলায় ম্যালেরিয়া নির্মুল কর্মসুচির অংশ হিসেবে ধারাবাহিক ভাবে বিতরন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here