নাইক্ষ্যংছড়ির বাইশারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্যাপ্টেন মর্তুজা আলী’র অস্থায়ী বাজার পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ

0
144

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি বান্দরবান

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে উপজেলা নির্বাহী কর্মকর্তাি সাদিয়া আফরিন কচি, উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে স্থানান্তরিত অস্থায়ী বাজার পরিদর্শন করেন।

২৩ এপ্রিল সকাল ১১টায় অস্থায়ী বাজারের বিভিন্ন দোকান পাট ঘুরে দেখেন এবং ব্যবসায়ীদের সাথে কথা বলেন। অস্থায়ী বাজার ঘুরে সামাজিক দুরত্ব বজায় থাকা দেখে সন্তোষ প্রকাশ করেন।
তিনি বলেন করোনাভাইরাস প্রতিরোধ করতে হলে সামাজিক দুরত্ব অবশ্যই বজায় রাখতে হবে। শাবান দিয়ে হাত ধোয়া, জীবানু নাশক স্প্রে, পরিষ্কার পরিচ্ছন্ন ও বহিরাগত লোকজন প্রবেশ সহ সকল কে সচেতন থেকে কাজ করতে হবে।

এসময় বাজার সভাপতি জাহাংগীর আলম ববাহাদুর অস্থায়ী বাজারে পানির সমস্যার কথা ইউ, এন ওর নিকট তুলে ধরেন। তিনি অচিরেই পানির জন্য গভীর নলকুপ স্থাপনের আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন আলীকদম সেনা জোনের ক্যাপ্টেন মোঃ মর্তুজা আলী, ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, বাজার সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুর সহ স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

অপরদিকে বেলা সাড়ে ১১ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে করোনাভাইরাস, কোভিড -১৯ দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা’ র উপহার (ত্রাণ সামগ্রী) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি নিজেই ৫০ পরিবারের মাঝে বিতরণ করেন।


তিনি বলেন সরকারের দেওয়া উপহার সঠিক ও সুষ্ঠু বন্টনের মাধ্যমে বিতরন করতে হবে। বিতরনে সচ্ছতা জওয়াব দিহিতা থাকতে হবে।কোন ধরনের অনিয়ম বরদাশত করা হবেনা।

তাছাড়া বিতরনকালীন প্রতিটি প্যাকেটের গায়ে মাননীয় প্রধানমন্ত্রীর নাম লেখা সহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিলমোহর অবশ্যই থাকতে হবে।
বিতরন কালীন উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, ইউপি সচিব শাহজাহান, ইউ সদস্য নুরুল আজিম, আবদুর রহিম, মহিলা সদস্য সাবেকুন্নাহার সহ স্থানীয় সাংবাদিকেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here