নাইক্ষ্যংছড়ির সোনালী ব্যাংক লকডাউন: কার্যক্রম স্থগিত

0
104

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়ি

নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক শাখায় করোনা শনাক্ত হওয়া এক নারী লেনদেন করায় ব্যাংকের ওই শাখার কার্যক্রম স্থগিতের নির্দেশ দিয়ে লকডাউন করে দিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা
প্রশাসন।

সোমবার (২৭ এপ্রিল) ওই নারীর করোনা শনাক্তের পর

বুধবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় এ লকডাউনসহ সকল কার্যক্রম স্থগিতের নির্দেশনা দেয় উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ,এন,ও) সাদিয়া আফরিন কচি বলেন, ওই কোভিড-১৯ পজেটিভ সনাক্ত মহিলাটি লেনদেন করতে গত সোমবার ২৬ এপ্রিল সোনালী ব্যাংক নাইক্ষ্যংছড়ি শাখায় গিয়েছিলেন।
আমরা খবর পেয়ে সোনালী ব্যাংক ওই শাখায় সকল কার্যক্রম স্থগিতসহ লকডাউনের নির্দেশনা দিয়েছি যাতে ওখান থেকে আর কেউ আক্রান্ত না হয় এবং ওই শাখার কর্মকর্তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছি।
যেহেতু লেনদেনে সংস্পর্শ হওয়ার সন্দেহে সকল কর্মকর্তা কর্মচারীর নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যাবে পাঠানো হবে বলে জানান।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানাযায়, গত রবিবার ২৬ এপ্রিল সকালে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোরে চিকিৎসা নিতে আসে আক্রান্ত মহিলাটি। তার জ্বর ও সর্দি কাশির কথা জেনে চিকিৎসক বর্তমান করোনা পরিস্থিতির উপসর্গ হিসেবে কোভিড-১৯ নমুনা সংগ্রহ করে কক্সবাজার সরকারি মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। ওই নমুনার রিপোর্ট আসে ২৭ এপ্রিল সন্ধ্যায়।
ওই রিপোর্টে দেখা যায় কোভিড-১৯ পজেটিভ। ওইদিন রাতে রোগীকে নিজ এলাকায় হোম কোয়ারেন্টেইনে রাখা হলেও পরদিন উর্ধতন কতৃপক্ষের নির্দেশ মোতাবেক তাকে নাইক্ষ্যংছড়ি হাসপাতাল আইসোলেশনের ইউনিটে ভর্তিতে রাখা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here