নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ১টি ডাম্পারসহ আটক ২

0
95

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিতকতায় ১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ এর নির্দেশনায় গত ২৫ জুলাই আনুমানিক রাত ১১ ঘটিকার সময় নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর একটি টহল দল নাইক্ষ্যংছড়ি সদর হতে আনুমানিক ১৫ কিঃমিঃ দক্ষিণ পশ্চিম দিকে বটতলী নামক স্থান হতে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের বটতলী গ্রামের বাসিন্দা আবদুর রহমানের পুত্র মোঃ কাইয়ুম উদ্দিন (২৪) মৃত্যু মতিয়ার রহমানের পুত্র মোঃ আব্দুর রশিদ আহম্মেদ (৪৯), পিতা-মৃত মতিয়ার রহমান এর নিকট হতে ০১টি ডাম্পার গাড়ীসহ ৯৫৮০ পিস বার্মিজ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর মূল্য ২৮,৭৪,০০০ টাকা এবং গাড়ীর আনুমানিক মূল্য ৩০,০০,০০০/- টাকাসহ সর্বমোট ৫৮,৭৪,০০০/-(আটান্ন লক্ষ চুয়াত্তর হাজার)টাকা।
ধৃত আসামীরা জানান ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রয়ের উদ্দেশ্যে গাড়ীযোগে নাইক্ষ্যংছড়ি হয়ে কক্সবাজার নিয়ে যাচ্ছিল এবং মৃত্যু হাসু মিয়ার পুত্র আবদুর রহিম পালিয়ে যায় বলে স্বীকারোক্তি প্রদান করেন।

১১বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ জানান
সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র, অবৈধ কাঠ পাচার ও পরিবহন, মাদকদ্রব্য পাচার, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং এই এলাকায় যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here