নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির আর্থিক সহায়তায় বই ও শিক্ষা সামগ্রী পেল বাইশারী মডেল নুরানী এবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীরা

0
104

আবদুর রশিদ নাইক্ষ্যংছড়িঃ

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী মডেল নুরানি এবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থীরা ১১ বিজিবির আর্থিক সহায়তায় বই ও শিক্ষা সামগ্রী পেয়ে ওরা এখন খুশি।
রবিবার ১৭ ই জানুয়ারি সকাল ১০ টার সময় বাইশারী মডেল নুরানি এবতেদায়ী মাদ্রাসার মাঠে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্যদিয়ে নাইক্ষংছড়িস্থ ১১ বিজিবির পক্ষ থেকে আর্থিক সহায়তায় পাওয়া অনুদান থেকে প্রায় শতাধিক অসহায় শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।
নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ বলেন বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি আর্তমানবতার সেবায় ও নিয়োজিত রয়েছে। অসহায় দরিদ্র ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী, শীতার্ত মানুষের মাঝে শীতের কম্বল, রাস্তাঘাট নির্মাণ, চিকিৎসা সেবা, শীতের গরম কাপড় সহ নানা সামগ্রী বিতরন ও প্রদান করে আসছে। আগামীতে ও এধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন মডেল নুরানী এবতেদায়ী মাদ্রাসার সভাপতি সাংবাদিক মো,আবদুর রশিদ, প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা মোঃ ইলিয়াস, আলহাজ্ব
মোঃ আলম বি এ, মাওলানা মোঃ ইাসমাইল, সমাজ সেবক নুরুল কবির, বাংলাদেশ পিপিলিকা ফাউন্ডেশনের পরিচালক তানবিরুল ইসলাম, মাওলানা মোঃ আবদুল হামিদ প্রমুখ।

নুরানি এবতেদায়ী মাদ্রাসার সভাপতি সাংবাদিক আবদুর রশিদ রলেন ১১ বিজিবি বিগত ২৯২০ সালে ও অসহায় শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা সামগ্রীর জন্য আর্থিক সহায়তা প্রদান করেছিলেন। তিনি মডেল নুরানি এবতেদায়ী মাদ্রাসার পক্ষ থেকে১১ বিজিবির অধিনায়ক মহোদয়ের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here