নির্বাচনে চ্যালেঞ্জ মোকাবেলার প্রস্তুতি নিন প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠানে নেতৃবৃন্দ

0
140

এম.কলিম উল্লাহ:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেতৃবৃন্দকে নির্বাচনী চ্যালেঞ্জ মোকাবেলার প্রস্তুতি নিতে নির্দেশনা প্রদান করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখা কর্তৃক আয়োজিত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রথম পর্বের সাক্ষাৎকার অনুষ্ঠানের নেতৃবৃন্দ।

১৩ জানুয়ারি (বুধবার) কক্সবাজারের অভিজাত হোটেল এর কনফারেন্স রুমে জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ারের সঞ্চালনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের প্রথম পর্বের সাক্ষাৎকার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাওলানা মোহাম্মদ আলী চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন,
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এর ঘোষণা মতে দেশের সকল ইউনিয়নে হাতপাখা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করবে। দেশে
নৈতিক ও আদর্শবান নেতৃত্ব সৃষ্টি করে সকল প্রকার অন্যায়, অবিচার, দুর্নীতি ধর্ষণের সংস্কৃতি থেকে দেশবাসীকে মুক্তি দেয়ার জন্য কাজ চালিয়ে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। দেশের প্রতিটি নির্বাচনে খোদাভীরু, দ্বীনদার দেশ-প্রেমিক যোগ্য নেতাদের নির্বাচিত করা গেলে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন সম্ভব। নির্বাচনী মাঠে সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে এদেশের মানুষের ভোট দেওয়ার স্বাধীনতা নিশ্চিত করতে হবে। এদেশের মানুষ আর রাতের বেলায় ভোট ডাকাতির নীল-নকশার বাস্তবায়ন চায় না। তাই হাতপাখার প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে সকল নেতাকর্মী ও সমর্থকদের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

সাক্ষাৎকার অনুষ্ঠানে সাক্ষাৎকার বোর্ডের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মোহাম্মদ আলী, মাওলানা মুহাম্মদ শোয়াইব,প্রভাষক রাশেদ আনোয়ার, আলহাজ্ব নুরুল আমিন, আল্বহাজ বদিউল আলম ও মোঃ আব্দুর রহিম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আবুল হাশেম, জয়েন্ট সেক্রেটারী মাওলানা ফরিদুল আলম।জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা সেলিম উদ্দীন, মাওলানা ফজলুল করিম, মাওলানা মুহাম্মদ ইসমাইল, জাতীয় শিক্ষক ফোরামের জেলা সেক্রেটারী মুহাদ্দিস মাওলানা আমিরুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলনে জেলা সভাপতি মোরশেদ কারীমি সহ আন্দোলন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রাথমিকভাবে নির্বাচিত সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ ও প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here