পালংখালি ইউনিয়নের থাইংখালীতে নির্বাচনী অফিস উদ্বোধন করেন এড,আঃ মালেক

0
148

নিজস্ব প্রতিবেদন

আসন্ন ১১ই নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে উখিয়া উপজেলার পালংখালি ইউনিয়নে নির্বাচনী প্রচারণার অফিস উদ্বোধন করেন এড, আব্দুল মালেক । গতকাল ১৩ ইং অক্টোবর বিকাল ৪ টার দিকে খতমে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে নির্বাচনী অফিস উদ্বোধন করা হয় । বৃহত্তর পালংখালি ইউনিয়নের সাধারণ জনগণ থেকে শুরু করে সর্বসাধারণের পছন্দের প্রিয় মুখ সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আব্দুল মালেক ।লোকে মুখে শোনা যায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মালেক করোনা দুর্যোগকালীন সময়ে নিজ অর্থায়নে অসহায় মানুষের সাহায্যার্থে হাত বাড়িয়ে দিয়ে স্বল্প সময়ের ব্যবধানে জনগণের সেবক হিসেবে পুরো ইউনিয়ন ব্যাপী ব্যাপক ভাবে প্রশংসিত হয়ে জনগণের আস্থাভাজন ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছেন।
সামাজিক উন্নয়ন ও সেবামূলক কাজে সর্বক্ষেত্রেই উনার সার্বিক সহযোগিতা রয়েছে।

করোনা কালীন সংকটময় কালে সর্বক্ষেত্রে দায়িত্ব পালন করে , যুবকদের নেশাগ্রস্ত ছোবল থেকে রক্ষা করতে প্রতিনিয়ত নানা দিক নির্দেশনা ও খেলাধুলার ব্যবস্থা করে যাচ্ছেন তিনি।রাস্তা ঘাট সমাজের মসজিদ মাদ্রাসা স্কুল কলেজ সামাজিক যেকোনো সমাজকল্যাণ ও সেবামূলক কাজে সাধ্যমত আর্থিক সহায়তা সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।
কুশল বিনিময় ও দোয়া প্রার্থনার সময়,বিভিন্ন ওয়ার্ডের সাধারণ জনগণ জানান,৫ নং পালংখালি ইউনিয়নের যুব সমাজ বয়বৃদ্ধ নারী-পুরুষের প্রত্যাশা অ্যাডভোকেট মালেক কে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।
ইউনিয়নের নানা সমাজ সেবামূলক সংগঠনের সদস্যদের অনুরোধ ও এলাকার নারী-পুরুষের প্রত্যাশা পূরণে অ্যাডভোকেট মালেক চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দেন।


আমরা তাকে চেয়ারম্যান নির্বাচিত করার প্রচেষ্টায় গণসংযোগ ও দোয়ার কাজে অংশগ্রহণ করেছি।

নিজের প্রার্থীতা জানান দিয়ে তিনি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সাধারণ মানুষের কাছে গিয়ে প্রতিটি ভোটারের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন সম্ভাব্য ইউপি চেয়ারম্যান পদ প্রার্থী। তিনি আগামী আসন্ন ইউপি নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার অবহেলিত মানুষের সেবা করতে প্রানপন চেষ্টা করবে বলে জানান। ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ও প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন এবং ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন। ইতিমধ্যে তিনি গ্রামকে উন্নয়নের ধারায় সাজানোর মাস্টার প্লান তৈরি করছেন গ্রামের মুরব্বি, শিক্ষিত ও তরুণ সমাজদের সমন্বয়ে তিনি জানান,ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক,সমৃদ্ধশালী ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী স্থানীয় সরকার তথা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি সতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন প্রত্যাশী।আপনাদের সহযোগিতা, সর্মথন, দোয়া ও ভালোবাসায় আমি বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাআল্লাহ। আমি আপনাদের সবার দোয়া, সহযোগিতা, ভালোবাসা চাই, আমি বিভিন্ন ওয়ার্ডের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ সর্বসাধারণের দোয়া সমর্থন কামনা করছি।তিনি আরো বলেন, আপনাদের দোয়া ও সমর্থন পেলে আমি ন্যায়ের পক্ষে অবিচল থেকে গরীব, দুঃখী মেহনতি মানুষের সেবা ও এলাকার উন্নয়ন করে যাব ইনশাল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here