পালংখালী থেকে র‍্যাবের হাতে ইয়াবা সহ আটক জুয়েল

0
91

কক্সবাজার জেলার উখিয়া থানার পালংখালী ইউনিয়নের খেদারখোলা ব্রীজের উপর অভিযান পরিচালনা করে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদককারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

আটককৃত হলেন, পালংখালী ঘোনারপাড়া এলাকার শহিদুল আলমের পুত্র মোঃ জুয়েল (১৯)।গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) বিকাল তিনটার দিকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব-১৫) পালংখালী লেদারখোলা ব্রীজে এ অভিযান পরিচালনা করেন।
এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যামে কক্সবাজার র‍্যাবের সহকারী পরিচালক ( মিডিয়া অফিসার) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বিষয়টি নিশ্চিত করে জানান র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারী কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী খেদারখোলা ব্রীজ এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকশ আভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় মাদক কারবারী পালিয়ে যাওয়ার সন্দেহজনকভাবে আটক করা হয়। পরবর্তী উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের হাতে থাকা পলিথিন তল্লাশী করে মরণনেশা ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
ব্যাপক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা স্বীকার করে যে, তার দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here