পালংখালী ৭ নম্বর ওয়ার্ডে স্হানীয় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে শীতের গেঞ্জি বিতরণ করেন শফিকুল আলম জয়

0
89

নুরুল বশর

স্হানীয় ক্ষতিগ্রস্ত দের মাঝে শীতের গেঞ্জি, বিতরণ করেন পালংখালী ৭ নম্বর ওয়ার্ডের যুব সমাজের প্রিয় মুখ শফিকুল আলম জয়। এসময় তিনি বলেন অসহায় মানুষের জন্য কিছু একটা করার প্রত্যাশায়। সেই প্রতিজ্ঞা নিয়ে আমাদের যাত্রা শুরু।
আমরা স্বপ্ন দেখি আকাশের থেকে বিশাল, সমুদ্র থেকে গভীর কারণ আমরা জানি সেই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন না হলেও এক বিন্দু পরিমাণ হবে, তাহলেই আমরা স্বার্থক। তাই আমরা স্বপ্নের পথে যাত্রা করি ছোট ছোট পদক্ষেপে। যেন হোঁচট খেলেও খুব দ্রুত উঠতে পারি।
এখন আমাদের ছোট্ট পদক্ষেপটি বাস্তবায়ন করার সময় হয়েছে। আমরা প্রতিজ্ঞা করেছি ছিন্নমূল একটি শিশুও বঞ্চিত হবে না তাদের অধিকার থেকে। এই উদ্দ্যোগে যদি আমাদের পাশে এসে কেউ না দাড়ায় তবুও আমরা নির্ভীকভাবে সামনে এগিয়ে যাব। অন্তত দশটি শিশুর মুখে যদি হাসি ফুটাতে পারি তাহলে সেটাই আমাদের স্বার্থকতা।
আমাদের উদ্দ্যোগ হল ছিন্নমূল শিশুদের জন্য এবং স্হানীয় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়ানো কিছু উপহার সামগ্রী সংগ্রহ করব। উপহারের মধ্যে আমাদের মূল লক্ষ্য শীতবস্তুর অন্য অন্য যে যাই পারি আমরা সাহায্য করব। এই লক্ষ উদ্দেশ্য নিয়ে আমার যাত্রা তাই স্হানীয় অসহায় মানুষদের নিয়ে আমার স্বপ্ন এই যাত্রায় ৪০০ পরিবারের মাঝে শীত বস্তুর বিতরণ অনুষ্ঠান আগামীতে ইনশাআল্লাহ আরও বড়ো আকারে হবে ।
শীত বস্তুর বিতরণ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন এনজিও ফোরামের নেতৃবৃন্দ ও মোহাম্মদ নুর যুব নেতা সহ প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here