পূর্ব শত্রুতার জের ধরে এক ব্যবসায়ীর মোদির দোকান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

0
327

আবদুল মালেক সিকদার রামু

পূর্ব শত্রুতার জের ধরে এক ব্যবসায়ীর মোদির দোকান পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ৪ টা মার্চ (বুধবার) রাত দেড় টার দিকে রামু খুনিয়াপালং পূর্ব গোয়ালিয়া পাহাড় পাড়া এলাকায় এই ঘটনা টি ঘটায়। এতে প্রায় ১ লক্ষ ৭০ হাজা টাকার মালামাল, নগদ ২৫ হাজার টাকা ও দোকান ঘর টি পুড়ে যায়। এ নিয়ে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী মধো ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

দোকানের মালিক পূর্ব গোয়ালিয়া পাহাড় পাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে সৈয়দ আলম জানান আমি প্রতিদিনের নেয়ায় দোকান বন্ধ করে রাত সাড়ে ১২ টার দিকে বাড়িতে চলে যায়। রাত প্রায় দেড় টার দিকে আমার দোকানের পাশের বাড়ির মালিক বাবুল আমাকে ফোন করে জানান আপনার দোকানে আগুন লাগছে। আমি বাড়ির থেকে দোকানে এসে দেখি এলাকার লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। দোকানের মালিক সৈয়দ আলম কান্না করে বলেন আমি জমি বিক্রি করে দার দেনা করে কিছু দিন আগে দোকান ঘর টি নির্মাণ করি এবং নতুন ভাবে দোকান মালামাল দি। এখন আমি কি করব আমার প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে।

স্থানীয় লোকজন জানান এলাকার কিছু দুর্বৃত্তরা সৈয়দ আলম সাওদগর কে হুমকি দিয়েছিল তারাই এই ঘটনাটি ঘটাতে পারে। সরেজমিনে তদন্ত পূর্বক এই বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত দোকান মালিক। ঘটনা স্থল পরিদর্শনে রামু থানা পুলিশ, এই বিষয়ে মামলা করবেন বলে জানান ক্ষতিগ্রস্ত দোকান মালিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here