প্রবাসী কফিল উদ্দিন সিকদারের জন্মদিনে ফুলেল শুভেচ্ছা বিনিময়

0
108

নুরুল বশর

আজ ২১ ফেব্রুয়ারী জনপ্রিয় এবং শীর্ষ প্রবাসী পালংখালী ইউনিয়ন সাবেক ছাত্র লীগ বিপ্লবী নেতা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী কফিল শিকদারের এর শুভ জন্মদিন। বিশিষ্ট ব্যবসায়ী, উদ্যোক্তা এবং রাজনৈতিক ব্যক্তিত্বে মোঃ কফিলউদ্দিন শিকদার এর জন্মদিন উপলক্ষে প্রবাসী ও পালংখালী ইউনিয়ন আওয়ামিলীগ এর সম্মানিত সভাপতি এম মনজুর পালংখালী ইউনিয়ন তাঁতিলীগ এর আহ্বায়ক ছৈয়দমিয়া সহ বিভিন্ন সংগঠনের নেতা কর্মী এর জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

পালংখালীর কৃতি সন্তান মোহাম্মদ কফিল শিকদার (পিতা: মোঃ আবু তহের ) ১৯৯৬ সালের ২১ ফেব্রুয়ারী পালংখালী নলবনিয়া গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবনে তিনি এসএসসি সম্পন্ন করেন। পেশাগত জীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং উদ্যোক্তা। প্রবাসীর ব্যবসায়ী, কুয়ালালামপুর থাকেন।

ব্যবসায়িক জীবনের পাশাপাশি বর্তমান সময়ের অত্যন্ত মেধাবী তরুণ রাজনীতিক ব্যক্তিত্বের এক উজ্জ্বল দৃষ্টান্ত মোঃ ফরহাদ আমীর ছাত্রজীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে সরাসরি সম্পৃক্ত ছিলেন। বাংলাদেশ ছাত্রলীগ মোঃ কফিলউদ্দিন রাজনৈতিক অঙ্গনে অত্যন্ত পরিচ্ছন্ন একজন রাজনৈতিক ব্যক্তি হিসেবে সুপরিচিত। দেশপ্রেমে উদ্বুদ্ধ এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মোঃ কফিল শিকদার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে রাজনৈতিক কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছেন।ব্যক্তি জীবনে অত্যন্ত নমনীয়, ধৈর্যশীল এবং অবিবাহিত জীবন যুদ্ধে রয়েছে। রাজনৈতিক এবং ব্যবসায়িক জীবনের বাহিরেও মোঃ ফরহাদ আমির সামাজিক কার্যক্রমে রাখছেন মালেশিয়া এবং সাথে পালংখালী ইউনিয়ন বাসীর জন্য শুভকামনা জানালেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here