বখাটে জসিম উদ্দিন প্রকাশ (পেটাইন্ন্যা)’র মাদক সেবন সহ বিভিন্ন অপকর্মে এলাকার মানুষ অতিষ্ঠ

0
97

নিউজ ডেস্ক :

উখিয়া উপজেলাধীন হলদিয়া পালং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব মরিচ্যা এলাকার মোহাম্মদ হোছনের পুত্র মোহাম্মদ হেলাল উদ্দিন (২৩) তার ব্যাক্তিগত ফেইসবুক আইডিতে মাদক ও বিভিন্ন অপকর্মসহ মেয়েদেরকে ইভটিজিং এর প্রতিবাদ করে ১২ই মার্চ ফেইসবুকে পোস্ট করে।
উক্ত উপজেলার একই ইউনিয়নের পশ্চিম মরিচ্যা নামক এলাকার (সাবেক ডাকাত) রসিদ আহমদ (প্রকাশ ডাকাত আজালা) তার ছেলে জসিম উদ্দিন (২২) প্রকাশ বখাটে পেটাইন্ন্যা’র বিরুদ্ধের প্রতিবাদী পোস্টি তার নজরে আসলে ঐ দিন থেকে সেই (জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেটাইন্ন্যা) বিভিন্ন সময় বিভিন্ন স্থানে আমাকে একা ফেলে প্রাণে মেরে ফেলার হুমকী-ধমকী দিয়ে আসছে বলে জানান হেলাল উদ্দিন এর আগেও একজনকে ইভটিজিং এর প্রতিবাদ করার জন্য মেরে মাথা ফেটে রক্তাক্ত করে দিয়েছিল যার প্রমাণ ভিডিও সহ রেকর্ড করা আছে তারই ধারাবাহিকতায় আমাকেও বার বার বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছে। এবং তার অপকর্মে অদিষ্ট যার জন্য মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় পর পর ৩টি মুসলেকা নামা নিয়েছে বলে জানান হেলাল উদ্দিন।

আরো ভুক্তভোগীরা নাম প্রকাশ না করার শর্তে বলেন তার বিরুদ্ধে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটে পেটাইন্ন্যা গোরাইয়ার দ্বীপের একজন অসহায় আলী আকবরের ছেলেকে কয়েকজন মিলে বেধড়ক মারধর করেছে। যা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিচারাধীন রয়েছে বলে জানান। হেলাল উদ্দিন আরো বলেন শুধু তা নয় তার বিরুদ্ধে থানায় তিন-চারটা অভিযোগ রয়েছে।

তার পরেও সেই মুজিববর্ষে ত্রাণবাহী ট্রাকের ড্রাইভার’র কাছ থেকে চাঁদা দাবি করায় ড্রাইভার চাঁদা দিতে অস্বীকার করায় জসিম ও তার ছেলেপুলে নিয়ে ড্রাইভারকে ইট আর লোহার-রড দিয়ে বেধড়ক মারধর করে মাথা ফেটে রক্তাক্ত করে দিয়েছে বলে জানান। আরো বলেন জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেটাইন্ন্যা’র
মেজ ভাই আকতার হোছেন বর্তমান সৌদি প্রবাসী সে বহুদিন আগেই ইয়াবাসহ বিভিন্ন মরণ ছোবল মাদক কারবারে জড়িত ছিল। হেলাল উদ্দিন ও আরো কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেডাইন্ন্যা প্রতিদিন গোয়ালিয়া নির্মাণাধীন সেতুর উপর মদ,গাজা,ইয়াবা সেবন করে এলাকার যুব সমাজ ধ্বংশ করতেছে। এলাকার কেউ কিছু বল্লে আমার বাবা বড় ডাকাত বাবা পিস্তল নিয়ে আসেন প্রাণে মেরে ফেলবো বলে হুমকি দেয়। বাবাকে ফোন করতেছি বলে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখায় ও তার বাবাকে মোবাইল করলে দা,ক্রিজ, লোহার রডসহ নিয়ে রাস্তায় চলে আসে, তোলে নিয়ে যাব বলে অশালীন আচার ব্যবহার করে তার জন্য এলাকার মানুষ কেউ তার বিরুদ্ধে ভয়য়ে মুখ খুলেনা। তাই এলাকার মানুষ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

হলদিয়া পালং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব মরিচ্যা এলাকার মোহাম্মদ হোছনের পুত্র মোঃ হেলাল উদ্দিনের ফেইসবুক আইডিতে যে স্ট্যাটাস দেয়া হয়েছিলো
স্ট্যাটাসটি নিম্নে হুবহু দেওয়া হল :

পশ্চিম মরিচ্যার সাবেক ডাকাত রসিদ আহমদ প্রকাশ ডাকাত আজালার ছেলে জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেডাইন্না,কয়েকদিন আগে একজনকে ইভটিজিং এর প্রতিবাদ করার জন্য মেরে ফেটে দিয়েছিল ভিডিও সহ তার প্রমান আছে,এবং তার নামে মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ে ৩ টা এস্টাম আছে,এবং সে গোরায়ারদীপের একজন অসহায় ছেলে আলী আকবরের ছেলেকে কয়েকজন মিলে মারধর করেছে ঐটা উখিয়া থানার uno মহোদয় এর কাছে বিচারধীন আছে।তার ৩/৪ টা মামলার অভিযোগ আছে,তার পরেও আবার সে আজকে হলদিয়া পালং ইউনিয়নের মুজিববর্ষে ত্রাণবাহী ট্রাকের ড্রাইভার এর কাছ থেকে চাঁদা দাবি করায় ড্রাইভার চাঁদা না দেওয়ায় জসিম তার ছেলেপুলে নিয়ে ড্রাইভারকে ইট আর রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয়,আমরা হলদিয়া পালং ইউনিয়ন বাসী এর কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here